বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

স্বামী হত্যায় পলাতক স্ত্রী আটক



স্বামী হত্যায় পলাতক স্ত্রী আটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় স্বামীকে হত্যার পরে পলাতক স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে বোয়ালমারী উপজেলার কুশাডাঙ্গা গ্রামের নিজ ঘর থেকে শাহাদতের মরদেহ উদ্ধার করে পুলিশ। স্বামীকে রাতে হত্যার পর স্ত্রী শাহিদা আক্তার পালিয়ে যান।

বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। বিকেলে নিহতের স্ত্রী শাহিদাকে একই উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার এলাকা থেকে ভগ্নিপতি মফিজুল শেখের বাড়ি থেকে আটক করা হয়। এ সময় সময় তার ভগ্নিপতি মফিজুলকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিদা তার স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে। তবে অন্য কেউ হত্যাকাণ্ডে সহযোগী ছিল কিনা সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ চলছে। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত একটি লোহার শাবল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি।

মঙ্গলবার রাতের কোনো এক সময় স্বামী কৃষক শাহাদত দেওয়ানকে (৪৭) কুপিয়ে হত্যা করে পালিয়ে যান স্ত্রী শাহিদা।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: