সোমবার, ২৫ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আর্জেন্টিনা দলের উপর ক্ষেপেছেন ম্যারাডোনা!  » «   বিশ্বজিৎ হত্যা : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি কারাগারে  » «   দ্বিতীয় বারের মতপ্রেসিডেন্ট হয়ে যা বললেন এরদোয়ান  » «   গাজীপুর সিটি করপোরেশন : নির্বাচনের আগে মওদুদের যত অভিযোগ  » «   তাহিরপুরে ২ লক্ষাধিক টাকার বেড় জাল আটক  » «   চুলের কন্ডিশনার রয়েছে আপনার রান্না ঘরেই!  » «   ডু অর ডাই ম্যাচে যে ১১ জনকে মাঠে নামাবে আর্জেন্টিনা  » «   বজ্রপাতে ৩ জনের মৃত্যু  » «   বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «  

স্বামী হত্যায় পলাতক স্ত্রী আটক



স্বামী হত্যায় পলাতক স্ত্রী আটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় স্বামীকে হত্যার পরে পলাতক স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে বোয়ালমারী উপজেলার কুশাডাঙ্গা গ্রামের নিজ ঘর থেকে শাহাদতের মরদেহ উদ্ধার করে পুলিশ। স্বামীকে রাতে হত্যার পর স্ত্রী শাহিদা আক্তার পালিয়ে যান।

বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। বিকেলে নিহতের স্ত্রী শাহিদাকে একই উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার এলাকা থেকে ভগ্নিপতি মফিজুল শেখের বাড়ি থেকে আটক করা হয়। এ সময় সময় তার ভগ্নিপতি মফিজুলকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিদা তার স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে। তবে অন্য কেউ হত্যাকাণ্ডে সহযোগী ছিল কিনা সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ চলছে। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত একটি লোহার শাবল উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি।

মঙ্গলবার রাতের কোনো এক সময় স্বামী কৃষক শাহাদত দেওয়ানকে (৪৭) কুপিয়ে হত্যা করে পালিয়ে যান স্ত্রী শাহিদা।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: