শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

স্বামী নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা!



বিনোদন ডেস্ক:: বিয়ের পর প্রায় দেড় মাস পার হলো। ইতিমধ্যেই প্রথমে ওমানে এবং পরে সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা করতে যান প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।বরফের রাজ্যে গিয়ে যেভাবে নতুন বছর শুরু করেন নিক-প্রিয়াঙ্কা, তা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন বলিউডের `দেশি গার্ল`-এর ভক্তরা। কিন্তু, বিয়ের পর পরই নিক কেমন মানুষ, সে বিষয়ে মুখ খোলেন পিগি।

সম্প্রতি ভগ ইন্ডিয়ার একটি সাক্ষাতকারে নিক জোনাসকে নিয়ে প্রশ্ন করা হয় প্রিয়াঙ্কাকে। সেখানে মার্কিন পপ তারকা স্বামীকে নিয়ে করা প্রশ্নের একের পর এক উত্তর দেন পিগি।তিনি বলেন, স্বামী হিসেবে নিক অত্যন্ত শান্ত একজন মানুষ। তারা দু`জনেই কাজ পাগল। কাজের বাইরে যেটুকু সময় পান, তারা একে অপরের সঙ্গে কাটাতেই ব্যস্ত হয়ে পড়েন বলেও যান প্রিয়াঙ্কা।

ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। ১ ডিসেম্বর ক্রিশ্চিয়ান মতে বিয়ে সারেন নিকের সঙ্গে এবং ২ ডিসেম্বর বসে তার হিন্দু মতে বিয়ের আসর। যোধপুরের উমেদ ভবনে পর পর দু`দিন ধরে বিয়ের পর দিল্লিতে প্রথম রিসেপশন বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের।

দিল্লির রিসেপশনের পর অম্বানিদের বিয়েতে হাজির হয়ে, ওমানে উড়ে যান নবদম্পতি। সেখান থেকে ফিরে আসার পর মুম্বাইতে পর পর দুটি রিসেপশনের আয়োজন করেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

মুম্বাইতে রিসেপশন কাটিয়ে এরপর মার্কিন মুলুকে উড়ে যান প্রিয়াঙ্কা। সেখানে জোনাস পরিবারের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করেন। এরপরই নতুন বছর শুরু হওয়ার আগেই উড়ে যান সুইতজারল্যান্ডে।

জানা যাচ্ছে, বিদেশ থেকে ফিরে সোজা আহমেদাবাদে উড়ে যাবেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই ফারহান আখতারের সঙ্গে শুরু করবেন `দ্য স্কাই ইস পিঙ্ক`-এর বাকি শুটিং। পরিচালক সোনালি বসের এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের পাশাপাশি রয়েছেন জায়রা ওয়াসিমও।

শোনা যায়, রাকেশ শর্মার বায়োপিকে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, ওই সিনেমায় আমির খানের পরিবর্তে শাহরুখ খান-কে নিয়ে আসায় বাদ পড়েন পিগি। তার জায়গায় শাহরুখ খানের বিপরীতে নিয়ে আসা হচ্ছে ফাতিমা সানা শেখকে।এই সিনেমায় শাহরুখের বিপরীতে `দঙ্গল`-কন্যাকে পরিচালকের পছন্দ বলে খবর।

সূত্র: জি নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: