শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

স্বামী ও ছেলের কবর জিয়ারত করবেন খালেদা



9নিউজ ডেস্ক : পবিত্র শবে বরাত উপলক্ষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সেইসাথে দলের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে দলটি।
আজ রোববার বাদ আসর নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এ দোয়া ও মিলাদ মাহফিল শুরু হবে। এবং স্বামী ও ছেলের কবর জিয়ারতে যাবেন বিএনপি নেত্রী। এ সময় তার সঙ্গে থাকবেন দলের সিনিয়র পর্যায়ের নেতারা।
চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি জানিয়েছেন। তিনি জানিয়েছেন, কোকোর কবর জিয়ারতে প্রথমে বনানী যাবেন খালেদা জিয়া পরে শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবর জিয়ারত করবেন তিনি।
এদিকে পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে দেয়া এক বাণীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সকল মানুষের অব্যাহত সুখ, শান্তি ও উন্নতি কামনা করেছেন। তিনি বলেন, বিশ্ব মুসলিমের জন্য পবিত্র লাইলাতুল বরাত বা শবেবরাতের রাত খুবই তাৎপর্যপূর্ণ ও মহিমান্বিত।
এ মহান রাতে আল্লাহ পাক তার সৃষ্টির সেরা জীব মানুষের ভাগ্য নির্ধারণ করেন। আমরা সবাই হানাহানি, রক্তারক্তি, ঈর্ষা, বিদ্বেষ পরিহার করে মানব জাতির কল্যাণে কাজ করে যাবো এ মহান রাতে এটাই হোক আল্লাহতায়ালার কাছে আমাদের সকলের প্রার্থনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: