রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

স্বামীর পরকীয়া, স্ত্রীকে পিটিয়ে হত্যা



এম.শাহীন গোলদার,সাতক্ষীরা প্রতিনিধি::সাতক্ষীরায় শহরে স্বামী কতৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোর রাতে শহরের পারকুখরালি গ্রামে রাহাতুল্লাহ মিলে এ ঘটনাটি ঘটে। নিহত সোনিয়া খাতুন (২৫) শ্যামনগর উপজেলার ঘোলা গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।

আটককৃতরা হলেন-সোনিয়ার স্বামী সাদ্দাম হোসেন,মিল মালিক সোহাগ হোসেন, সাদ্দাম হোসেনের প্রেমিকা নাজমা খাতুন ও সাদ্দামের মা।

সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মেরিনা আক্তার বিডি২৪লাইভকে জানান, সাদ্দাম হোসেন ও তার স্ত্রী সোনিয়া খাতুন শহরের কুখরালি গ্রামে রাহাতুল্লাহর মিলে কর্মচারি হিসেবে কাজ করতো।

উক্ত মিলে কাজ করতো সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের ইব্রাহিম খলিলের স্ত্রী নাজমা খাতুন। নাজমা খাতুনের স্বামী কাজ করে পাটকেলঘাটা ত্রিশ মাইল নামকস্থানে একটি কারখানায়। এর মধ্যে নাজমা খাতুন সাদ্দাম হোসেনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো।

শুক্রবার ভোরে সাদ্দাম তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে গলায় রশি দিয়ে ঘরের ভিতর আড়ায় ঝুলিয়ে দেয়। তার মুখে গলায় ও পিটে আঘাতের চিহৃ আছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: