মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা



বিনোদন ডেস্ক:: ঢাকাই ছবির জীবন্ত কিংবদন্তি শাবানা। তার স্বামী ওয়াহিদ সাদিক আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিচ্ছেন। তিনি যশোর-৬ আসন থেকেই নির্বাচনে অংশ নেয়ার জন্য প্রাথমিক ক্যাম্পেইন চালাচ্ছেন।
তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার (১৮ জুলাই) শাবানা তার শ্বশুরবাড়ি যশোরের কেশবপুর উপজেলায় গিয়ে স্বামী সাদিকের জন্য সবার সমর্থন চেয়েছেন। নৌকায় ভোট চেয়েছেন তিনি স্বামীর জন্য।
এসময় শাবানার সঙ্গে ছিলেন তার স্বামী ওয়াহিদ সাদিক ও ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, খল-অভিনেতা মিশা সওদাগর।
এর আগে মঙ্গলবার সকালে কেশবপুরের একটি মসজিদ ও মক্তবে কোরআন শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন। জাগো নিউজের যশোরের স্থানীয় প্রতিনিধি মিলন রহমান জানান, যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামে মঙ্গলবার (১৮ জুলাই) সকালে চিত্রনায়িকা শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিকের অর্থায়নে নির্মিত মসজিদ ও মক্তব উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন শানাবা ও তার স্বামী।
মসজিদ ও কোরআন শিক্ষা কেন্দ্র উদ্বোধনের পর শাবানা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং সবার কাছে দোয়া চান। তখন আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক এবং মন্ত্রীর এপিএস শফিকুল ইসলাম, সাবেক এমপি আব্দুল হালিম প্রমুখ।
উল্লেখ্য, শাবানা অভিনয় ছেড়েছেন ১৯৯৭ সালে। এরপর থেকে তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। শুধু চলচ্চিত্রই নয়, কিছুদিন পর দেশও ছাড়েন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রে পাড়ি জমান ২০০০ সালে। সর্বশেষ শাবানা যুক্তরাষ্ট্র থেকে দেশে এসেছেন গেল মে মাসে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: