মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

স্বামীর জন্য দোয়া চেয়েছেন আব্দুল জব্বারের স্ত্রী



বিনোদন ডেস্ক::একুশে পদক ও স্বাধীনতা পদক পাওয়া। স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী, গত শতকের ষাট ও সত্তর দশকের জনপ্রিয় সংগীতশিল্পী আব্দুল জব্বার এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

আব্দুল জব্বারের শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তার শরীর এখন আর কোনো চিকিৎসা গ্রহণ করছে না। তার দেহের বিভিন্ন অঙ্গ অকার্যকর হয়ে পড়ছে। এ অবস্থায় রোগীর কাছের মানুষজনকে যে কোনো খবর শোনার জন্য প্রস্তুত থাকতে হবে।

এদিকে আব্দুল জব্বারের বড় ছেলে মিথুন জব্বার গণমাধ্যমকে বলেন, ‘আমার বাবার অবস্থা আরও খারাপ হয়েছে। কোনো ভাবেই এর উন্নতি হচ্ছে না। আমার বাবার জন্য সবাই দোয়া করবেন।’

এদিকে আব্দুল জব্বারের শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে আইসিইউর সামনে অনেকেই এসে ভিড় করেছেন। ভিড় এবং যে কোনো অনভিপ্রেত পরিস্থিতি ঠেকানোর জন্য পুলিশকে ডেকে আনা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আব্দুল জব্বার কিডনি, হার্ট, প্রস্টেটসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: