মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

স্বামীকে নিয়ে নতুন সংসারে মাহি



বিনোদন ডেস্ক:: স্বামীকে নিয়ে নতুন করে সংসার শুরু করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিয়ের পরে সিলেটে শ্বশুরালয়ে ছিলেন অনেক দিন। এরপর আবারও সিনেমায় নিয়মিত হন। ঢাকায় আসলে মা-বাবার সঙ্গেই থাকতে হত তাকে। নিজের একটা আলাদা বাড়ি হবে এমন স্বপ্ন দেখেন প্রতিটা নারীই। সেই স্বপ্নটা এবার পূর্ণ হল মাহির। স্বামী পারভেজ মাহমুদ অপুকে নিয়ে নতুন ফ্ল্যাটে উঠেছেন তিনি।

নিজেদের ফ্ল্যাট সাজিয়েছেন মনের মতো করে। সাজানো গুছানো এই ঘরের ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন এই নায়িকা। ক্যাপশনে স্বামীকে ট্যাগ করে লেখেন, ‘মাহি-অপুর সংসার। আজ থেকে আমি আর তুমি।’

নিজের সংসার সাজানো, দেবরের বিয়ে, ঈদ সব মিলিয়ে অনেক দিন কোনো শুটিংয়ে পাওয়া যায়নি মাহিকে। বর্তমানে হাতে কয়েকটি সিনেমা আছে তার। শিগগিরই অভিনয়ে ফিরবেন আবুল কালাম আজাদের ‘ও মাই লাভ’ সিনেমার মাধ্যমে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার একজন নায়ক।

সম্প্রতি জান্নাত, পবিত্র ভালোবাসা ও তুই শুধু আমার সিনেমার টিজার-ট্রেলারে দেখা গেছে মাহিকে। এর মধ্যে ২৭ জুলাই মুক্তি পাবে ‘জান্নাত’ সিনেমাটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: