বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

স্বামীকে নিয়ে নতুন সংসারে মাহি



বিনোদন ডেস্ক:: স্বামীকে নিয়ে নতুন করে সংসার শুরু করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিয়ের পরে সিলেটে শ্বশুরালয়ে ছিলেন অনেক দিন। এরপর আবারও সিনেমায় নিয়মিত হন। ঢাকায় আসলে মা-বাবার সঙ্গেই থাকতে হত তাকে। নিজের একটা আলাদা বাড়ি হবে এমন স্বপ্ন দেখেন প্রতিটা নারীই। সেই স্বপ্নটা এবার পূর্ণ হল মাহির। স্বামী পারভেজ মাহমুদ অপুকে নিয়ে নতুন ফ্ল্যাটে উঠেছেন তিনি।

নিজেদের ফ্ল্যাট সাজিয়েছেন মনের মতো করে। সাজানো গুছানো এই ঘরের ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন এই নায়িকা। ক্যাপশনে স্বামীকে ট্যাগ করে লেখেন, ‘মাহি-অপুর সংসার। আজ থেকে আমি আর তুমি।’

নিজের সংসার সাজানো, দেবরের বিয়ে, ঈদ সব মিলিয়ে অনেক দিন কোনো শুটিংয়ে পাওয়া যায়নি মাহিকে। বর্তমানে হাতে কয়েকটি সিনেমা আছে তার। শিগগিরই অভিনয়ে ফিরবেন আবুল কালাম আজাদের ‘ও মাই লাভ’ সিনেমার মাধ্যমে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার একজন নায়ক।

সম্প্রতি জান্নাত, পবিত্র ভালোবাসা ও তুই শুধু আমার সিনেমার টিজার-ট্রেলারে দেখা গেছে মাহিকে। এর মধ্যে ২৭ জুলাই মুক্তি পাবে ‘জান্নাত’ সিনেমাটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: