শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

স্ত্রীর মামলায় মডেল আসিফের বিচার শুরু



নিউজ ডেস্ক:: স্ত্রী শামীমা আক্তার অরণির দায়ের করা নির্যাতন মামলায় মডেল কাজী আসিফ রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন ট্রাইব্যুনাল। অভিযোগ গঠনের মধ্য দিয়ে এ মামলার অনুষ্ঠানিক বিচার শুরু হলো।

রোববার (২৭ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষীর জন্য আগামী ৩ জুন দিন ধার্য করেন। অন্যদিকে অভিযোগ গঠনের সময় মডেল আসিফ নিজেকে নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায় বিচার প্রার্থনা করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অরণির সঙ্গে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে হয় কাজী আসিফের। বিয়ের সময় আফিসকে অরণির পরিবার ৭/৮ লাখ টাকা মূল্যমানের আসবাবপত্র প্রদান এবং গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা প্রদান করে।

গত ২ মার্চ আসিফ গাড়ি না কিনে টাকা দিয়ে কী করেছে তা জিজ্ঞাসা করলে অরণির কাছে আরও ২০ লাখ টাকা যৌতুক দাবি করে মারধর করেন। পরে গত ৬ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তার স্ত্রী অরণি।

২০১৫ সালে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। আসিফ ইতোমধ্যে বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে সবার নজর কাড়েন। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে যাচ্ছেন তিনি। এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক আলোচনায় আসেন এ শিল্পী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: