সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামী খুন



আন্তর্জাতিক ডেস্ক::আধুনিক সমাজ ব্যবস্থার এই যুগে কেন জানি দিনকে দিন পরকীয়া বেড়েই চলেছে। ফলে প্রায়ই নানা ধরেন দুর্ঘটনা ঘটছে।

সম্প্রতি পরকীয়ার সম্পর্কে বাধা দেওয়ায় স্বামীকে খুন করেছে ভারতীয় এক নারী। সোমবার (১ জানুয়ারি) রাতে স্বামীকে ঘুমন্ত অবস্থায় স্বামীকে খুন করেছে সে।

ভারতের উত্তর প্রদেশের মাথুরা নাম এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দেশটির পুলিশ অভিযুক্ত নারী মীনা দেবী (৪৫) কে গ্রেফতার করেছে।

জানা গেছে, ৬ সন্তানের জননী মীনা দেবী তার এক আত্মীয়ের সাথে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন। আর সেই সম্পর্কে বাধা দেওয়ার পথের কাটা স্বামীকে প্রেমিকের সাহায্যে খুন করেছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে মতে, পুলিশি জেরায় ওই নারী হত্যার কথা স্বীকার করেছে। তাকে এই অপরাধে সাহায্য করেছে তার প্রেমিক। নিহতের ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে, শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পুলিশ এ ঘটনায় সাথে অভিযুক্ত ওই প্রেমিকে গ্রেফতারের চেষ্টা করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: