শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

স্ত্রীকে পাশে রেখেই তরুণীর স্পর্শকাতর স্থানে হাত!



আন্তর্জাতিক ডেস্ক::বিমানে পাশের সিটে বসে থাকা নারীকে যৌন হয়রানির অভিযোগে এক ভারতীয় যুবককে গ্রেপ্তার করেছে যুক্তরাষ্ট্রের আইনশৃঙ্খলা বাহিনী। তার নাম প্রভু রামমূর্তি (৩৪)। ঘটনার সময় তার পাশেই বসেছিলেন স্ত্রী।

ঘটনার শিকার তরুণী বসেছিলেন জানালার পাশে। আরেক পাশে বসেছিলেন স্ত্রী। মাঝখানে ছিলেন ওই তরুণ।

২২ বছর বয়সী ওই তরুণী অভিযোগ করেন, গত বৃহস্পতিবার বিমান চলার সময় তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তাঁর পোশাকে কারো হাতের স্পর্শ অনুভব করে তিনি জেগে ওঠেন। ঘুম থেকে উঠে তিনি তাঁর পোশাকের বোতাম খোলা দেখেন। তখনই ওই ব্যক্তিকে তিনি হাতেনাতে ধরেন। তাৎক্ষণিকভাবে তিনি বিমান কর্তৃপক্ষকে বিষয়টি জানান।

এ ঘটনায় এক লিখিত বক্তব্যে রামমূর্তি জানান, তিনি গভীর ঘুমে ছিলেন। তিনি জানেন না কখন ওই তরুণীর পোশাকে তাঁর হাত চলে গেছে। কিন্তু কেন্দ্রীয় তদন্ত সংস্থা (এফবিআই) এজেন্টদের কাছে তিনি ভিন্ন কথা বলেছেন। এফবিআইয়ের কাছে তরুণীর অন্তর্বাস খোলার চেষ্টার কথা স্বীকার করেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: