সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

স্ত্রীকে গাছের সাথে বেঁধে রড দিয়ে মারধর



সাতক্ষীরা প্রতিনিধি::সাতক্ষীরায় আনোয়ারা বেগম নামের এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে পিটিয়ে নির্যাতন করেছে স্বামী এবং ভাসুর। শুক্রবার (৬ এপ্রিল) সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলা গ্রামে এই অমানুষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। পুলিশ আনোয়ারার স্বামী কাবিদ ও ভাসুর হাবিদ কে আটক করেছেন।

স্ত্রী আনোয়ারা বেগম কে বিভিন্ন সময় তার স্বামী যৌতুক নিয়ে চাপ দিতেন ।এই ঘটনাকে কেন্দ্র করে ইতিপূর্বে অনেক বার সংসারে কালহের সৃষ্টিও হয়েছে। স্বামীর সাথে তার বড় ভাই হাবিদ উষ্কানি দিতেন। শুক্রবারে এই একই ঘটনার পুনরাবৃত্ত হয়। এ সময় স্বামী ও ভাসুর তাকে বকাবকি করে। আনোয়ারা এর প্রতিবাদে বিষ খেয়ে আত্মহত্যা করার হুমকি দেন।

এতে স্ত্রী আনোয়ারাকে নিজ বাড়ীর উঠানে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে অমানুষিক নির্যাতন করেন স্বামী ও তার বড় ভাই। স্ত্রীর চিৎকারে প্রতিবেশিরা এসে উপস্থিত হন। ভাসুর হাবিদ সবাইকে হুমকি দেন। কেউ হুমকি উপেক্ষা করে আনোয়ারাকে উদ্ধার করার সাহস পাইনি।

স্থানীয় ইউপি সদস্য পুলিশে খবর দিলে পুলিশ এসে আনোয়ারাকে উদ্ধার করেন এবং স্বামী ও ভাসুরকে গ্রেফতার করেন। পরবর্তীতে আনোয়ারাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

এ বিষয়ে সদর থানার ডিউটি অফিসার এএসআই পাভেল জানান, এখনো কোন মামলা হয়নি। মামলা হওয়ার প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: