রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

স্ত্রীকে গাছের সাথে বেঁধে রড দিয়ে মারধর



সাতক্ষীরা প্রতিনিধি::সাতক্ষীরায় আনোয়ারা বেগম নামের এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে পিটিয়ে নির্যাতন করেছে স্বামী এবং ভাসুর। শুক্রবার (৬ এপ্রিল) সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলা গ্রামে এই অমানুষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। পুলিশ আনোয়ারার স্বামী কাবিদ ও ভাসুর হাবিদ কে আটক করেছেন।

স্ত্রী আনোয়ারা বেগম কে বিভিন্ন সময় তার স্বামী যৌতুক নিয়ে চাপ দিতেন ।এই ঘটনাকে কেন্দ্র করে ইতিপূর্বে অনেক বার সংসারে কালহের সৃষ্টিও হয়েছে। স্বামীর সাথে তার বড় ভাই হাবিদ উষ্কানি দিতেন। শুক্রবারে এই একই ঘটনার পুনরাবৃত্ত হয়। এ সময় স্বামী ও ভাসুর তাকে বকাবকি করে। আনোয়ারা এর প্রতিবাদে বিষ খেয়ে আত্মহত্যা করার হুমকি দেন।

এতে স্ত্রী আনোয়ারাকে নিজ বাড়ীর উঠানে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে অমানুষিক নির্যাতন করেন স্বামী ও তার বড় ভাই। স্ত্রীর চিৎকারে প্রতিবেশিরা এসে উপস্থিত হন। ভাসুর হাবিদ সবাইকে হুমকি দেন। কেউ হুমকি উপেক্ষা করে আনোয়ারাকে উদ্ধার করার সাহস পাইনি।

স্থানীয় ইউপি সদস্য পুলিশে খবর দিলে পুলিশ এসে আনোয়ারাকে উদ্ধার করেন এবং স্বামী ও ভাসুরকে গ্রেফতার করেন। পরবর্তীতে আনোয়ারাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

এ বিষয়ে সদর থানার ডিউটি অফিসার এএসআই পাভেল জানান, এখনো কোন মামলা হয়নি। মামলা হওয়ার প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: