শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

স্ত্রীকে গাছের সাথে বেঁধে রড দিয়ে মারধর



সাতক্ষীরা প্রতিনিধি::সাতক্ষীরায় আনোয়ারা বেগম নামের এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে পিটিয়ে নির্যাতন করেছে স্বামী এবং ভাসুর। শুক্রবার (৬ এপ্রিল) সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলা গ্রামে এই অমানুষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। পুলিশ আনোয়ারার স্বামী কাবিদ ও ভাসুর হাবিদ কে আটক করেছেন।

স্ত্রী আনোয়ারা বেগম কে বিভিন্ন সময় তার স্বামী যৌতুক নিয়ে চাপ দিতেন ।এই ঘটনাকে কেন্দ্র করে ইতিপূর্বে অনেক বার সংসারে কালহের সৃষ্টিও হয়েছে। স্বামীর সাথে তার বড় ভাই হাবিদ উষ্কানি দিতেন। শুক্রবারে এই একই ঘটনার পুনরাবৃত্ত হয়। এ সময় স্বামী ও ভাসুর তাকে বকাবকি করে। আনোয়ারা এর প্রতিবাদে বিষ খেয়ে আত্মহত্যা করার হুমকি দেন।

এতে স্ত্রী আনোয়ারাকে নিজ বাড়ীর উঠানে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে অমানুষিক নির্যাতন করেন স্বামী ও তার বড় ভাই। স্ত্রীর চিৎকারে প্রতিবেশিরা এসে উপস্থিত হন। ভাসুর হাবিদ সবাইকে হুমকি দেন। কেউ হুমকি উপেক্ষা করে আনোয়ারাকে উদ্ধার করার সাহস পাইনি।

স্থানীয় ইউপি সদস্য পুলিশে খবর দিলে পুলিশ এসে আনোয়ারাকে উদ্ধার করেন এবং স্বামী ও ভাসুরকে গ্রেফতার করেন। পরবর্তীতে আনোয়ারাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

এ বিষয়ে সদর থানার ডিউটি অফিসার এএসআই পাভেল জানান, এখনো কোন মামলা হয়নি। মামলা হওয়ার প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: