শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

স্ত্রীকে গাছের সাথে বেঁধে রড দিয়ে মারধর



সাতক্ষীরা প্রতিনিধি::সাতক্ষীরায় আনোয়ারা বেগম নামের এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে পিটিয়ে নির্যাতন করেছে স্বামী এবং ভাসুর। শুক্রবার (৬ এপ্রিল) সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলা গ্রামে এই অমানুষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। পুলিশ আনোয়ারার স্বামী কাবিদ ও ভাসুর হাবিদ কে আটক করেছেন।

স্ত্রী আনোয়ারা বেগম কে বিভিন্ন সময় তার স্বামী যৌতুক নিয়ে চাপ দিতেন ।এই ঘটনাকে কেন্দ্র করে ইতিপূর্বে অনেক বার সংসারে কালহের সৃষ্টিও হয়েছে। স্বামীর সাথে তার বড় ভাই হাবিদ উষ্কানি দিতেন। শুক্রবারে এই একই ঘটনার পুনরাবৃত্ত হয়। এ সময় স্বামী ও ভাসুর তাকে বকাবকি করে। আনোয়ারা এর প্রতিবাদে বিষ খেয়ে আত্মহত্যা করার হুমকি দেন।

এতে স্ত্রী আনোয়ারাকে নিজ বাড়ীর উঠানে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে অমানুষিক নির্যাতন করেন স্বামী ও তার বড় ভাই। স্ত্রীর চিৎকারে প্রতিবেশিরা এসে উপস্থিত হন। ভাসুর হাবিদ সবাইকে হুমকি দেন। কেউ হুমকি উপেক্ষা করে আনোয়ারাকে উদ্ধার করার সাহস পাইনি।

স্থানীয় ইউপি সদস্য পুলিশে খবর দিলে পুলিশ এসে আনোয়ারাকে উদ্ধার করেন এবং স্বামী ও ভাসুরকে গ্রেফতার করেন। পরবর্তীতে আনোয়ারাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

এ বিষয়ে সদর থানার ডিউটি অফিসার এএসআই পাভেল জানান, এখনো কোন মামলা হয়নি। মামলা হওয়ার প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: