বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

স্ত্রীকে গাছের সাথে বেঁধে রড দিয়ে মারধর



সাতক্ষীরা প্রতিনিধি::সাতক্ষীরায় আনোয়ারা বেগম নামের এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে পিটিয়ে নির্যাতন করেছে স্বামী এবং ভাসুর। শুক্রবার (৬ এপ্রিল) সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলা গ্রামে এই অমানুষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। পুলিশ আনোয়ারার স্বামী কাবিদ ও ভাসুর হাবিদ কে আটক করেছেন।

স্ত্রী আনোয়ারা বেগম কে বিভিন্ন সময় তার স্বামী যৌতুক নিয়ে চাপ দিতেন ।এই ঘটনাকে কেন্দ্র করে ইতিপূর্বে অনেক বার সংসারে কালহের সৃষ্টিও হয়েছে। স্বামীর সাথে তার বড় ভাই হাবিদ উষ্কানি দিতেন। শুক্রবারে এই একই ঘটনার পুনরাবৃত্ত হয়। এ সময় স্বামী ও ভাসুর তাকে বকাবকি করে। আনোয়ারা এর প্রতিবাদে বিষ খেয়ে আত্মহত্যা করার হুমকি দেন।

এতে স্ত্রী আনোয়ারাকে নিজ বাড়ীর উঠানে গাছের সাথে বেঁধে লোহার রড এবং ঝাটা দিয়ে অমানুষিক নির্যাতন করেন স্বামী ও তার বড় ভাই। স্ত্রীর চিৎকারে প্রতিবেশিরা এসে উপস্থিত হন। ভাসুর হাবিদ সবাইকে হুমকি দেন। কেউ হুমকি উপেক্ষা করে আনোয়ারাকে উদ্ধার করার সাহস পাইনি।

স্থানীয় ইউপি সদস্য পুলিশে খবর দিলে পুলিশ এসে আনোয়ারাকে উদ্ধার করেন এবং স্বামী ও ভাসুরকে গ্রেফতার করেন। পরবর্তীতে আনোয়ারাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

এ বিষয়ে সদর থানার ডিউটি অফিসার এএসআই পাভেল জানান, এখনো কোন মামলা হয়নি। মামলা হওয়ার প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: