শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

স্ত্রীকে অ্যাসিডে ঝলসে দিলেন স্বামী



download-1

সিরাজগঞ্জের বেলকুচিতে সালমা বেগম (২৩) নামে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ করে মুখ ও শরীর ঝলসে দিয়েছে তার পাষণ্ড স্বামী। এ ঘটনার পর থেকে স্বামী সাইফুল ইসলাম (২৮) পলাতক রয়েছেন।

মঙ্গলবার গভীর রাতে বেলকুচি উপজেলার মেঘুলা সোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। অ্যাসিড আক্রান্ত সালমা বেগম ওই গ্রামের সোলায়মান সেখের মেয়ে।

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলার দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামে মৃত আব্দুল সেখের ছেলে সাইফুল ইসলাম প্রায় দুই বছর আগে সালমা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে সালমা বাবার বাড়িতে বসবাস করতো। কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ চলে আসছিল।

এ অবস্থায় মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় সালমার মুখে ও বুকে এসিড নিক্ষেপ করে স্বামী সাইফুল পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার সকালে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। এ ঘটনায় সালমার বাবা সোলায়মান সেখ বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: