রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

স্ত্রীকে অ্যাসিডে ঝলসে দিলেন স্বামী



download-1

সিরাজগঞ্জের বেলকুচিতে সালমা বেগম (২৩) নামে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ করে মুখ ও শরীর ঝলসে দিয়েছে তার পাষণ্ড স্বামী। এ ঘটনার পর থেকে স্বামী সাইফুল ইসলাম (২৮) পলাতক রয়েছেন।

মঙ্গলবার গভীর রাতে বেলকুচি উপজেলার মেঘুলা সোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। অ্যাসিড আক্রান্ত সালমা বেগম ওই গ্রামের সোলায়মান সেখের মেয়ে।

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলার দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামে মৃত আব্দুল সেখের ছেলে সাইফুল ইসলাম প্রায় দুই বছর আগে সালমা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে সালমা বাবার বাড়িতে বসবাস করতো। কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ চলে আসছিল।

এ অবস্থায় মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় সালমার মুখে ও বুকে এসিড নিক্ষেপ করে স্বামী সাইফুল পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার সকালে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। এ ঘটনায় সালমার বাবা সোলায়মান সেখ বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: