বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «  

স্টার স্পোর্টসের বিজ্ঞাপনে বাংলাদেশ-পাকিস্তানকে অপমান



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের শুরু থেকেই ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস ভক্তদের উত্তেজনা বৃদ্ধির জন্য নানা ধরনের বিজ্ঞাপন দিচ্ছে। এসব বিজ্ঞাপনের বেশিরভাগই দর্শক প্রত্যাখান করেছে। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে এসব বিজ্ঞাপন নিয়ে সমালোচনা চলেছে।

এরই ধারাবাহিকতায় ভারত-পাকিস্তান ম্যাচকে সামনে রেখে একটি বিতর্কিত স্লোগানের বিজ্ঞাপন রিলিজ করেছে তারা। তবে সেখানে শুধু পাকিস্তানকে নয় বাংলাদেশকেও অপমান করা হয়েছে।

বিজ্ঞাপনে ভারতকে সরাসরি পাকিস্তানের পিতা হিসেবে বলা হয়েছে। আর বাংলাদেশকেও পরোক্ষভাবে ভারতের ছেলে বলা হয়েছে। বিজ্ঞাপনের বাংলাদেশকে পাকিস্তানের ভাই হিসেবে দেখানো হয়। সেখানে বাংলাদেশ পাকিস্তানকে বলছে, ভাই সপ্তমবারের মতো সুযোগ এসেছে। বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছো, শুভকামনা।

তখন পাকিস্তান বাংলাদেশকে বলছে, চেষ্টা করা উচিত। চেষ্টা করলে জয় এক না এক সময় আসবেই, এমনটা বাবা বলতো। তখন পাশ থেকে ভারত বলে উঠে, চুপ পাগল; আমি এমন কথা কখন বলেছি?

প্রসঙ্গত, ভারত পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপের খেলা হবে আগামী ১৬ জুন ম্যানচেস্টারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: