বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

স্কুলে ঢুকে প্রিন্সিপালকে কুপিয়ে হত্যা



আন্তর্জাতিক ডেস্ক:: স্কুল ক্যাম্পাসে প্রকাশ্য দিবালোকে শিক্ষার্থীদের সামনেই স্কুলের এক প্রিন্সিপালকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। রবিবার ভারতের ব্যাঙ্গালুরু শহরের হাভানুর পাবলিক স্কুলে ওই হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, রবিবার ছুটির দিনে ক্লাশ টেনের শিক্ষার্থীদের বিশেষ ক্লাস নিতে স্কুলে যান রঙ্গনাথ (৬০)। ক্লাস শেষ করে তিনি নিজের রুমে ফিরে আসেন। এ সময় ছয়জনের একটি দুর্বৃত্ত দল জোর করে তার ঘরে ঢুকে পড়ে। তারা ওই প্রিন্সিপালকে কুপিয়ে হত্যা করার পর গাড়িতে করে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তারা ঘাতক দলটিকে থামানোর চেষ্টা করে। এ সময় ঘাতকদের ধারালো অস্ত্রের আঘাতে দুই কনস্টেবল আহত হয়। এছাড়া তারা পুলিশকে লক্ষ্য করে গুলি-ও ছোড়ে।

এ ঘটনায় বাবিল নামের এক ঘাতককে আটক করে পুলিশ। বাকি পাঁচজন এখনও পলাতক।পুলিশের সন্দেহ, সম্ভবত স্কুলের জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই খুন হয়েছেন প্রিন্সিপাল রঙ্গনাথ। স্কুল তৈরির সময় থেকেই জমি নিয়ে বিরোধ চলছিল। প্রিন্সিপাল ওই বিরোধ নিষ্পত্তির চেষ্টা করছিলেন।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: