রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «  

স্কুলে ঢুকে প্রিন্সিপালকে কুপিয়ে হত্যা



আন্তর্জাতিক ডেস্ক:: স্কুল ক্যাম্পাসে প্রকাশ্য দিবালোকে শিক্ষার্থীদের সামনেই স্কুলের এক প্রিন্সিপালকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। রবিবার ভারতের ব্যাঙ্গালুরু শহরের হাভানুর পাবলিক স্কুলে ওই হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, রবিবার ছুটির দিনে ক্লাশ টেনের শিক্ষার্থীদের বিশেষ ক্লাস নিতে স্কুলে যান রঙ্গনাথ (৬০)। ক্লাস শেষ করে তিনি নিজের রুমে ফিরে আসেন। এ সময় ছয়জনের একটি দুর্বৃত্ত দল জোর করে তার ঘরে ঢুকে পড়ে। তারা ওই প্রিন্সিপালকে কুপিয়ে হত্যা করার পর গাড়িতে করে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তারা ঘাতক দলটিকে থামানোর চেষ্টা করে। এ সময় ঘাতকদের ধারালো অস্ত্রের আঘাতে দুই কনস্টেবল আহত হয়। এছাড়া তারা পুলিশকে লক্ষ্য করে গুলি-ও ছোড়ে।

এ ঘটনায় বাবিল নামের এক ঘাতককে আটক করে পুলিশ। বাকি পাঁচজন এখনও পলাতক।পুলিশের সন্দেহ, সম্ভবত স্কুলের জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই খুন হয়েছেন প্রিন্সিপাল রঙ্গনাথ। স্কুল তৈরির সময় থেকেই জমি নিয়ে বিরোধ চলছিল। প্রিন্সিপাল ওই বিরোধ নিষ্পত্তির চেষ্টা করছিলেন।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: