বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «  

স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক



নিউজ ডেস্ক:: ময়মনসিংহের গফরগাঁওয়ে খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে কোচিং ক্লাসে খাতা না আনার অপরাধে পিটিয়ে অজ্ঞান করেছেন ওই বিদ্যালয়ের এক শিক্ষক।

জানা গেছে, পৌর শহরের খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে বুধবার সকাল নয়টার দিকে নবম শ্রেণির ছাত্রী সাথিয়া নওশিন চৈতী খাতা না আনায় কোচিং ক্লাসে তাকে স্টিলের স্কেল দিয়ে বেধড়ক পেটান বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মাহমুদুর রহমান মকিম।এতে সে অজ্ঞান পয়ে পড়ে।পরে তাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ছাত্রটির মা আয়েশা আক্তার জানান, তার মেয়ে চৈতীকে অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অভিযুক্ত শিক্ষক মাহমুদুর রহমান মকিম অভিযোগ অস্বীকার করে বলেন, খাতায় পাতা না থাকায় মেয়েটিকে আমি বকাঝকা করেছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক জানান, খবর পেয়ে আমি মেয়েটিকে হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেছি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি।

জানা গেছে, খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের একাধিক শিক্ষক বিদ্যালয়ের ক্লাসরুম সমূহে মাসিক পনের’শ টাকা বেতন একাধিক কোচিং পরিচালনা করে থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: