রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক



নিউজ ডেস্ক:: ময়মনসিংহের গফরগাঁওয়ে খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে কোচিং ক্লাসে খাতা না আনার অপরাধে পিটিয়ে অজ্ঞান করেছেন ওই বিদ্যালয়ের এক শিক্ষক।

জানা গেছে, পৌর শহরের খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে বুধবার সকাল নয়টার দিকে নবম শ্রেণির ছাত্রী সাথিয়া নওশিন চৈতী খাতা না আনায় কোচিং ক্লাসে তাকে স্টিলের স্কেল দিয়ে বেধড়ক পেটান বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মাহমুদুর রহমান মকিম।এতে সে অজ্ঞান পয়ে পড়ে।পরে তাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ছাত্রটির মা আয়েশা আক্তার জানান, তার মেয়ে চৈতীকে অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অভিযুক্ত শিক্ষক মাহমুদুর রহমান মকিম অভিযোগ অস্বীকার করে বলেন, খাতায় পাতা না থাকায় মেয়েটিকে আমি বকাঝকা করেছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক জানান, খবর পেয়ে আমি মেয়েটিকে হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেছি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি।

জানা গেছে, খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের একাধিক শিক্ষক বিদ্যালয়ের ক্লাসরুম সমূহে মাসিক পনের’শ টাকা বেতন একাধিক কোচিং পরিচালনা করে থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: