বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «  

স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক



নিউজ ডেস্ক:: ময়মনসিংহের গফরগাঁওয়ে খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে কোচিং ক্লাসে খাতা না আনার অপরাধে পিটিয়ে অজ্ঞান করেছেন ওই বিদ্যালয়ের এক শিক্ষক।

জানা গেছে, পৌর শহরের খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে বুধবার সকাল নয়টার দিকে নবম শ্রেণির ছাত্রী সাথিয়া নওশিন চৈতী খাতা না আনায় কোচিং ক্লাসে তাকে স্টিলের স্কেল দিয়ে বেধড়ক পেটান বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মাহমুদুর রহমান মকিম।এতে সে অজ্ঞান পয়ে পড়ে।পরে তাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ছাত্রটির মা আয়েশা আক্তার জানান, তার মেয়ে চৈতীকে অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অভিযুক্ত শিক্ষক মাহমুদুর রহমান মকিম অভিযোগ অস্বীকার করে বলেন, খাতায় পাতা না থাকায় মেয়েটিকে আমি বকাঝকা করেছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক জানান, খবর পেয়ে আমি মেয়েটিকে হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেছি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি।

জানা গেছে, খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের একাধিক শিক্ষক বিদ্যালয়ের ক্লাসরুম সমূহে মাসিক পনের’শ টাকা বেতন একাধিক কোচিং পরিচালনা করে থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: