রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «   আবরার হত্যায় নির্ভুল চার্জশিট তৈরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «  

সৌম্য পরে হাফ-সেঞ্চুরি তুলে নিলেন মুশফিক



খেলাধুলা ডেস্ক::দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু বিকেল ৫টায়। প্রথমে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ওয়ানডে এবং টেস্ট সিরিজ মিস করার পর একাদশে ফিরেছেন ওপেনার সৌম্য সরকার। দলে ফিরেই তিনি করেছেন দুরন্ত সূচনা। আক্রমনাত্মক ব্যটিং করে টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম হাফ-সেঞ্চুরি করে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে যায় তিনি। আউট হওয়ার আগে করে ৩২ বলে ৫১ রান। অভিষেকে ব্যাট হাতে দ্যুতি ছড়াতে পারলেন না আফিফ হোসেন। দ্বিতীয় বলে উইকেটের পিছনে ক্যাচ দিয়ে ফিরেন শূণ্য রানে। ১১তম ওভারের তৃতীয় বলে আউট হয় আফিফ। তারপরেই বাংলাদেশের হাল ধরে মুশফিকুর রহিম ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। রিয়াদ কে সাথে নিয়ে মুশফিকুরও তুলে নেনে ক্যারিয়ারের দ্বিতীয় হাফ-সেঞ্চুরি। এর আগে দানুস্কা গুনাথিলাকার বোলে বোল্ড হয়ে সাজঘরে ফিরে যায় জাকির আউট হওইয়ার আগে করে ৯ বলে ১০ রান।

সংক্ষিপ্ত স্কোরঃ
বাংলাদেশঃ ১৮১/৪ ( ১৮ওভার ৪ বল)
ব্যাটিং: মুশফিকুর রহিম(৫৬*) সাব্বির (১)
আউট: জাকির হাসান, সৌম্য সরকার।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আরিফুল হক, জাকির হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন নাজমুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

শ্রীলঙ্কা একাদশ: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, নিরোশান ডিকভেলা, দানুস্কা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, থিসারা পেরেরা, দাসুন শানাকা, আকিলা ধনঞ্জয়া, ইসুরু উদানা, জীবন মেন্ডিস, শেহান মাদুশানাকা।​

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: