রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «   হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশতাধিক  » «   পশুর মজুদ পর্যাপ্ত, সঙ্কটের আশঙ্কা নেই: প্রাণিসম্পদমন্ত্রী  » «   হাসপাতালের টয়লেটে জোর করে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ!  » «   সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী‘রাজধানীতে বস্তি থাকছে না  » «   জামিন পেলো সেই ২২ শিক্ষার্থী  » «  

সৌদি আরবে ৪ পাকিস্তানির শিরশ্ছেদ



আন্তর্জাতিক ডেস্ক ::সৌদি আরবে ৪ পাকিস্তানি নাগরিকের শিরশ্ছেদ করা হয়েছে। ধর্ষণ ও হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় স্থানীয় সময় বৃহস্পতিবার তাদের শিরশ্ছেদ করা হয় বলে জানিয়েছে সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তারা হলেন- লিয়াকত হোসেন, সাজেদ আলী, মো. তাকিব ও ফয়সল মুনির।

সৌদি গেজেট জানায়, ৪ পাকিস্তানির বিরুদ্ধে সৌদি আরবের রাজধানী রিয়াদে নারীকে ধর্ষণ ও হত্যা এবং তার কিশোর ছেলেকে বলৎকারের অভিযোগ ছিল। এছাড়া ৪ ব্যক্তির বিরুদ্ধে ওই নারীর বাসা থেকে স্বর্ণালংকার ও নগদ অর্থ চুরির অভিযোগও প্রমাণিত হয়েছে।

প্রসঙ্গত ২০১৮ সালে এই পর্যন্ত সৌদি আরবে ২০ জনকে বিভিন্ন অপরাধে শিরশ্ছেদ করা হয়েছে। ২০১৭ সালে সৌদি আরবে ১৪১জনকে শিরশ্ছেদ করা হয়েছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: