সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «   কে হচ্ছেন ব্রাজিলের মূল স্ট্রাইকার?  » «   হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০  » «   বান্দরবানের মাটিচাপায় নিহত ৪, নিখোঁজ ১  » «   তিন মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «  

সৌদি আরবে ৪ পাকিস্তানির শিরশ্ছেদ



আন্তর্জাতিক ডেস্ক ::সৌদি আরবে ৪ পাকিস্তানি নাগরিকের শিরশ্ছেদ করা হয়েছে। ধর্ষণ ও হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় স্থানীয় সময় বৃহস্পতিবার তাদের শিরশ্ছেদ করা হয় বলে জানিয়েছে সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তারা হলেন- লিয়াকত হোসেন, সাজেদ আলী, মো. তাকিব ও ফয়সল মুনির।

সৌদি গেজেট জানায়, ৪ পাকিস্তানির বিরুদ্ধে সৌদি আরবের রাজধানী রিয়াদে নারীকে ধর্ষণ ও হত্যা এবং তার কিশোর ছেলেকে বলৎকারের অভিযোগ ছিল। এছাড়া ৪ ব্যক্তির বিরুদ্ধে ওই নারীর বাসা থেকে স্বর্ণালংকার ও নগদ অর্থ চুরির অভিযোগও প্রমাণিত হয়েছে।

প্রসঙ্গত ২০১৮ সালে এই পর্যন্ত সৌদি আরবে ২০ জনকে বিভিন্ন অপরাধে শিরশ্ছেদ করা হয়েছে। ২০১৭ সালে সৌদি আরবে ১৪১জনকে শিরশ্ছেদ করা হয়েছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: