বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের আলগাছিম প্রদেশে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ চারজন নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার মধ্য রাতে রিয়াদ থেকে সাগরা যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে বলে নিহত মনজুর হোসেনের নিকটাত্মীয় কাউসার আহমেদ ও আনিছ খান গণমাধ্যমকে বিষটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাগুরা জেলার শালিখা উপজেলার মসাখালী কতবাগ গ্রামের হাফিজুর মুন্সির ছেলে মনজুর হোসেন (৪০) ও চাঁদপুর জেলার দক্ষিণ মতলব উপজেলার কালিহাইস গ্রামের আব্দুল বারেক এর ছেলে সাফনুর ইসলাম (৩৭)। নিহত অপর বাংলাদেশির নাম মোহাম্মদ ইসলাম (৩৫) এবং পিতা সিরাজুল ইসলাম বলে তার সৌদি পরিচয় পত্রে পাওয়া গেছে।

তারা জানান, নিহত অপর ব্যক্তি সৌদি নাগরিক। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছামছু নামের আরেক বাংলাদেশি, যাকে রিয়াদের সিমেছি কিং ফাহাদ মেডিকেল সিটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত ছামছুর বাড়ি সিলেটের জালালাবাদে।দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে সাগরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রিয়াদে বাংলাদেশ দূতাবাস লাশ দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন শ্রম কাউন্সিলর সরওয়ার আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: