রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের আলগাছিম প্রদেশে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ চারজন নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার মধ্য রাতে রিয়াদ থেকে সাগরা যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে বলে নিহত মনজুর হোসেনের নিকটাত্মীয় কাউসার আহমেদ ও আনিছ খান গণমাধ্যমকে বিষটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাগুরা জেলার শালিখা উপজেলার মসাখালী কতবাগ গ্রামের হাফিজুর মুন্সির ছেলে মনজুর হোসেন (৪০) ও চাঁদপুর জেলার দক্ষিণ মতলব উপজেলার কালিহাইস গ্রামের আব্দুল বারেক এর ছেলে সাফনুর ইসলাম (৩৭)। নিহত অপর বাংলাদেশির নাম মোহাম্মদ ইসলাম (৩৫) এবং পিতা সিরাজুল ইসলাম বলে তার সৌদি পরিচয় পত্রে পাওয়া গেছে।

তারা জানান, নিহত অপর ব্যক্তি সৌদি নাগরিক। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছামছু নামের আরেক বাংলাদেশি, যাকে রিয়াদের সিমেছি কিং ফাহাদ মেডিকেল সিটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত ছামছুর বাড়ি সিলেটের জালালাবাদে।দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে সাগরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রিয়াদে বাংলাদেশ দূতাবাস লাশ দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন শ্রম কাউন্সিলর সরওয়ার আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: