সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের আলগাছিম প্রদেশে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ চারজন নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার মধ্য রাতে রিয়াদ থেকে সাগরা যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে বলে নিহত মনজুর হোসেনের নিকটাত্মীয় কাউসার আহমেদ ও আনিছ খান গণমাধ্যমকে বিষটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাগুরা জেলার শালিখা উপজেলার মসাখালী কতবাগ গ্রামের হাফিজুর মুন্সির ছেলে মনজুর হোসেন (৪০) ও চাঁদপুর জেলার দক্ষিণ মতলব উপজেলার কালিহাইস গ্রামের আব্দুল বারেক এর ছেলে সাফনুর ইসলাম (৩৭)। নিহত অপর বাংলাদেশির নাম মোহাম্মদ ইসলাম (৩৫) এবং পিতা সিরাজুল ইসলাম বলে তার সৌদি পরিচয় পত্রে পাওয়া গেছে।

তারা জানান, নিহত অপর ব্যক্তি সৌদি নাগরিক। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছামছু নামের আরেক বাংলাদেশি, যাকে রিয়াদের সিমেছি কিং ফাহাদ মেডিকেল সিটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত ছামছুর বাড়ি সিলেটের জালালাবাদে।দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে সাগরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রিয়াদে বাংলাদেশ দূতাবাস লাশ দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন শ্রম কাউন্সিলর সরওয়ার আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: