শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সৌদি আরবে গ্রেফতার অভিযান অব্যাহত



প্রবাস ডেস্ক:: সৌদি আরবে অবৈধ বিদেশি শ্রমিকদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এ পর্যন্ত নিরাপত্তা বাহিনীর হাতে বিভিন্ন স্থানে নানা অভিযোগে প্রায় ১ লাখ ২০ হাজার বিদেশি শ্রমিক গ্রেফতার হয়েছেন।

এর মধ্যে ৬৭ হাজার ৭৬০ জনকে সৌদি আরবের আইন ভঙ্গ এবং অবৈধভাবে বসবাসের কারণে আটক করা হয়। ১৯ হাজার ৭০৯ জনকে গ্রেফতার করা হয় সীমান্ত আইন অবমাননার জন্য।

এ ছাড়াও ৩০ হাজার ৯৫৬ জনকে দেশটির শ্রম আইন অবমাননা এবং ১ হাজার ৪২৫ জনকে অবৈধ অনুপ্রবেশের দায়ে গ্রেফতার করা হয়।
তবে এর মধ্যে কতজন বাংলাদেশি আছেন তার এখনও কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে এবারের অভিযানে সবচেয়ে বেশি গ্রেফতার হয়েছে ইয়েমেন ও ইথিওপিয়ার নাগরিকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: