রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

সৌদি আরবে গ্রেফতার অভিযান অব্যাহত



প্রবাস ডেস্ক:: সৌদি আরবে অবৈধ বিদেশি শ্রমিকদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এ পর্যন্ত নিরাপত্তা বাহিনীর হাতে বিভিন্ন স্থানে নানা অভিযোগে প্রায় ১ লাখ ২০ হাজার বিদেশি শ্রমিক গ্রেফতার হয়েছেন।

এর মধ্যে ৬৭ হাজার ৭৬০ জনকে সৌদি আরবের আইন ভঙ্গ এবং অবৈধভাবে বসবাসের কারণে আটক করা হয়। ১৯ হাজার ৭০৯ জনকে গ্রেফতার করা হয় সীমান্ত আইন অবমাননার জন্য।

এ ছাড়াও ৩০ হাজার ৯৫৬ জনকে দেশটির শ্রম আইন অবমাননা এবং ১ হাজার ৪২৫ জনকে অবৈধ অনুপ্রবেশের দায়ে গ্রেফতার করা হয়।
তবে এর মধ্যে কতজন বাংলাদেশি আছেন তার এখনও কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে এবারের অভিযানে সবচেয়ে বেশি গ্রেফতার হয়েছে ইয়েমেন ও ইথিওপিয়ার নাগরিকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: