শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

সৌদি আরবে গ্রেফতার অভিযান অব্যাহত



প্রবাস ডেস্ক:: সৌদি আরবে অবৈধ বিদেশি শ্রমিকদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এ পর্যন্ত নিরাপত্তা বাহিনীর হাতে বিভিন্ন স্থানে নানা অভিযোগে প্রায় ১ লাখ ২০ হাজার বিদেশি শ্রমিক গ্রেফতার হয়েছেন।

এর মধ্যে ৬৭ হাজার ৭৬০ জনকে সৌদি আরবের আইন ভঙ্গ এবং অবৈধভাবে বসবাসের কারণে আটক করা হয়। ১৯ হাজার ৭০৯ জনকে গ্রেফতার করা হয় সীমান্ত আইন অবমাননার জন্য।

এ ছাড়াও ৩০ হাজার ৯৫৬ জনকে দেশটির শ্রম আইন অবমাননা এবং ১ হাজার ৪২৫ জনকে অবৈধ অনুপ্রবেশের দায়ে গ্রেফতার করা হয়।
তবে এর মধ্যে কতজন বাংলাদেশি আছেন তার এখনও কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে এবারের অভিযানে সবচেয়ে বেশি গ্রেফতার হয়েছে ইয়েমেন ও ইথিওপিয়ার নাগরিকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: