শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

সৌদি আরবে গ্রেফতার অভিযান অব্যাহত



প্রবাস ডেস্ক:: সৌদি আরবে অবৈধ বিদেশি শ্রমিকদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এ পর্যন্ত নিরাপত্তা বাহিনীর হাতে বিভিন্ন স্থানে নানা অভিযোগে প্রায় ১ লাখ ২০ হাজার বিদেশি শ্রমিক গ্রেফতার হয়েছেন।

এর মধ্যে ৬৭ হাজার ৭৬০ জনকে সৌদি আরবের আইন ভঙ্গ এবং অবৈধভাবে বসবাসের কারণে আটক করা হয়। ১৯ হাজার ৭০৯ জনকে গ্রেফতার করা হয় সীমান্ত আইন অবমাননার জন্য।

এ ছাড়াও ৩০ হাজার ৯৫৬ জনকে দেশটির শ্রম আইন অবমাননা এবং ১ হাজার ৪২৫ জনকে অবৈধ অনুপ্রবেশের দায়ে গ্রেফতার করা হয়।
তবে এর মধ্যে কতজন বাংলাদেশি আছেন তার এখনও কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে এবারের অভিযানে সবচেয়ে বেশি গ্রেফতার হয়েছে ইয়েমেন ও ইথিওপিয়ার নাগরিকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: