মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

সৌদি আরবেও এইচএসসির প্রথম পরীক্ষা অনুষ্ঠিত



প্রবাস ডেস্ক:: বাংলাদেশের সঙ্গে মিল রেখে সৌদি আরবেও অনুষ্ঠিত হয়েছে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের প্রথম দিনের পরীক্ষা।

২ এপ্রিল বাংলাদেশের সঙ্গে সময় মিল রেখে সৌদি সময় সকাল ৭টায় এ পরীক্ষা শুরু হয় রিয়াদ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে ।

এবার সৌদি আরবের রিয়াদে বসবাসরত ৮৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়, যার মধ্যে ছাত্র ৩৪ ও ছাত্রী ৫০ জন। তবে পরীক্ষায় অনুপস্থিত ছিল ৩ জন।

এদিকে রিয়াদকেন্দ্র পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের লেবার উইংয়ের দ্বিতীয় সচিব শফিকুল ইসলাম। আর দূতাবাসের শ্রম কাউন্সিলর সারোয়ার আলম কেন্দ্র পর্যবেক্ষণ করেন।

পরীক্ষা শেষে অনেক পরীক্ষার্থীর সঙ্গে কথা জাগো নিউজের। তারা শান্তিপূর্ণভাবে পরীক্ষা দিতে পেরেছে বলে জানিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: