শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাত বাংলাদেশি। শনিবার সকালে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় জিজান শহরে থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সবাই স্থানীয় সালমান আল ফাহাদ কোম্পানিতে ক্লিনার পদে কর্মরত ছিলেন।

নিহতদের মধ্যে ছয়জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জের দুলাল, কিশোরগঞ্জের জসিম, টাঙ্গাইলের সাইফুর রহমান, নরসিংদীর আলমগীর হোসেন ও মো. ইদন এবং নারায়গঞ্জের মতিউর রহমান।

শনিবার ভোরে ২৭ জন শ্রমিক একটি বড় ট্রাকে করে কাজে যাচ্ছিলেন। পথে জিজান থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকবাহী ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই ৮ জন শ্রমিক নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরো এতজনের মৃত্যু হয় বলে গণ্যমাধ্যমকে জানিয়েছেন জেদ্দায় অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট অফিসের এক কর্মকর্তা।

তিনি জানান, নিহতদের মরদেহ জেদ্দার একটি হাসপাতালে রাখা হয়েছে। আহতদের জিজান প্রদেশের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের বিভিন্ন অঙ্গহানি হয়েছে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তারা।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় এ ব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: