বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাত বাংলাদেশি। শনিবার সকালে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় জিজান শহরে থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সবাই স্থানীয় সালমান আল ফাহাদ কোম্পানিতে ক্লিনার পদে কর্মরত ছিলেন।

নিহতদের মধ্যে ছয়জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জের দুলাল, কিশোরগঞ্জের জসিম, টাঙ্গাইলের সাইফুর রহমান, নরসিংদীর আলমগীর হোসেন ও মো. ইদন এবং নারায়গঞ্জের মতিউর রহমান।

শনিবার ভোরে ২৭ জন শ্রমিক একটি বড় ট্রাকে করে কাজে যাচ্ছিলেন। পথে জিজান থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকবাহী ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই ৮ জন শ্রমিক নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরো এতজনের মৃত্যু হয় বলে গণ্যমাধ্যমকে জানিয়েছেন জেদ্দায় অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট অফিসের এক কর্মকর্তা।

তিনি জানান, নিহতদের মরদেহ জেদ্দার একটি হাসপাতালে রাখা হয়েছে। আহতদের জিজান প্রদেশের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের বিভিন্ন অঙ্গহানি হয়েছে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তারা।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় এ ব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: