শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাত বাংলাদেশি। শনিবার সকালে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় জিজান শহরে থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সবাই স্থানীয় সালমান আল ফাহাদ কোম্পানিতে ক্লিনার পদে কর্মরত ছিলেন।

নিহতদের মধ্যে ছয়জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জের দুলাল, কিশোরগঞ্জের জসিম, টাঙ্গাইলের সাইফুর রহমান, নরসিংদীর আলমগীর হোসেন ও মো. ইদন এবং নারায়গঞ্জের মতিউর রহমান।

শনিবার ভোরে ২৭ জন শ্রমিক একটি বড় ট্রাকে করে কাজে যাচ্ছিলেন। পথে জিজান থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকবাহী ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই ৮ জন শ্রমিক নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরো এতজনের মৃত্যু হয় বলে গণ্যমাধ্যমকে জানিয়েছেন জেদ্দায় অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট অফিসের এক কর্মকর্তা।

তিনি জানান, নিহতদের মরদেহ জেদ্দার একটি হাসপাতালে রাখা হয়েছে। আহতদের জিজান প্রদেশের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের বিভিন্ন অঙ্গহানি হয়েছে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তারা।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় এ ব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: