সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাত বাংলাদেশি। শনিবার সকালে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় জিজান শহরে থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সবাই স্থানীয় সালমান আল ফাহাদ কোম্পানিতে ক্লিনার পদে কর্মরত ছিলেন।

নিহতদের মধ্যে ছয়জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জের দুলাল, কিশোরগঞ্জের জসিম, টাঙ্গাইলের সাইফুর রহমান, নরসিংদীর আলমগীর হোসেন ও মো. ইদন এবং নারায়গঞ্জের মতিউর রহমান।

শনিবার ভোরে ২৭ জন শ্রমিক একটি বড় ট্রাকে করে কাজে যাচ্ছিলেন। পথে জিজান থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকবাহী ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই ৮ জন শ্রমিক নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরো এতজনের মৃত্যু হয় বলে গণ্যমাধ্যমকে জানিয়েছেন জেদ্দায় অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট অফিসের এক কর্মকর্তা।

তিনি জানান, নিহতদের মরদেহ জেদ্দার একটি হাসপাতালে রাখা হয়েছে। আহতদের জিজান প্রদেশের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের বিভিন্ন অঙ্গহানি হয়েছে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তারা।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় এ ব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: