বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনার পর বাংলাদেশি নিখোঁজ



AL-SM20160607212651প্রবাস ডেস্ক:: সৌদি আরবের রিয়াদ আল কাছিম মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১২ বিদেশি নাগরিক মারা গেছেন। এতে আহত হন অন্তত ৩০ জন। আহতদের মধ্যে বাংলাদেশিও রয়েছেন। এছাড়া নিখোঁজ রয়েছেন গাড়িতে থাকা চট্টগ্রামের আনোয়ার হোসেন।

নিখোঁজ আনোয়ারের ভাই জয়নাল আবেদিন জিকো বলেন, সোমবার (৬ জুলাই) ইফতারের আগ মুহূর্তে বাড়িতে ফোন করে জানায় ওমরাহ করতে যাচ্ছি। সঙ্গে আরও পাচঁজন বন্ধু রয়েছে।

তিনি আরও জানান, এরপর থেকে আর তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। আগে মোবাইলে রিং হলেও সকাল থেকে মোবাইল ফোনটিও বন্ধ দেখাচ্ছে।

আনোয়ারের গ্রামের বাড়ি হেদায়াত আলী পাড়া, নাঙ্গলমোড়া, হাটহাজারী, চট্টগ্রাম।

শাহীন চাকলাদার নামের এক বাংলাদেশির অবস্থা আশংকাজনক। তাকে মাজমা জেনারেল হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে দূতাবাসের একজন কর্মকর্তা বলেন, আমরা বিভিন্ন হাসপাতাল পরিদর্শন করেছি। এতে দু’জন বাংলাদেশিকে আহত পাওয়া গেছে। অপর এক হাসপাতালে সাতজনের মরদেহ পাওয়া গেছে। তবে এতোটাই পুড়ে গেছে যে তারা কোন দেশের নাগরিক সেটা শনাক্ত করা যায়নি।

জানা যায়, সোমবার ইফতারের আগে একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়িতে আগুন ধরে যায়। তখন এ হতাহতের ঘটনা ঘটে।

রিয়াদের গভর্নর যুবরাজ ফয়সাল বিন বান্দর আহতদের সাহায্যের জন্য সংশ্লিষ্ট বিভাগে নির্দেশ দিয়েছেন। গভর্নর স্বয়ং আহতদের উদ্ধার কাজ তদারকি করেন। স্বাস্থ্য অধিদপ্তর রিয়াদের হাসপাতালগুলোতে জরুরি অবস্থা জারি করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: