সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ



প্রবাস ডেস্ক:: সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত হয়েছেন। এদের সবাই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নের বাসিন্দা। শনিবার সকালে নিহত ব্যক্তিদের বাড়িতে এ খবর পৌঁছায়।

নিহত চারজন হলেন- কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫), একই গ্রামের মোতালিব বেপারীর ছেলে নুরা মিয়া (২৩), খালিয়ারচর গ্রামের মোকারমের ছেলে উজ্জল (২২) ও খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের আকরাম আলীর ছেলে রাসেল (২৪)।

কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন জানান, নিহত ওই চার ব্যক্তি মদিনার আল-ফাহাদ কোম্পানিতে কর্মরত ছিলেন। শুক্রবার (২৩ আগস্ট) বাংলাদেশ সময় সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাসে করে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারান।

সরেজমিনে নিহত রাসেলের বাড়ি চম্পকনগরে গিয়ে দেখা যায়, ছেলেকে হারিয়ে পাগলপ্রায় অবস্থা রাসেলের বাবা-মার। কিছুক্ষণ পরপরই তারা জ্ঞান হারাচ্ছেন। তবে তাদের মরদেহ কবে আসবে, তা জানা যায়নি।

অভিবাসীদের নিয়ে কাজ করা সংগঠন অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রামের (ওকাপ) ফিল্ড অফিসার আমিনুল হক বলেন, আমরা তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে মরদেহ আনার ব্যাপারে সহযোগিতা করবো। সৌদি থেকেও যাতে সব সুযোগ-সুবিধা পাওয়া যায়, সেই ব্যাপারে আমরা কাজ করে যাচ্ছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: