মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের জেদ্দা তুয়েলে সড়ক দুর্ঘটনায় আল আমিন নুর কারীম (৪৪) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রবিবার (২২ জুলাই) স্থানীয় সময় রাত ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের কর্মস্থলের অন্য বাংলাদেশিরা জানান, তিনি পেট্রোল পাম্প থেকে এশার নামাজের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির চলন্ত গাড়ির ধাক্কায় দুর্ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের রংমালা সংলগ্ন সাত বাড়ির আবুল খায়েরের ৫ম সন্তান আল আমিন নুর করিম।

দীর্ঘ ১৩ বছর প্রবাস জীবন কাটিয়ে রবিবার রাতে না ফেরার দেশে চলে গেলেন। তার সঙ্গে কাজ করেন একই এলাকার আলমগীর, সাইফুল্লাহ, কামরুল হাসান সহ অনেকে ঘটনার বিবরণ দিতে গিয়ে বলেন, নুর করিম একজন ধার্মীক কর্মবন্ধু ছিলেন তাদের। তার মৃত্যুতে তুয়েল প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।

নিহতের মরদেহ তুয়েল হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: