বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের জেদ্দা তুয়েলে সড়ক দুর্ঘটনায় আল আমিন নুর কারীম (৪৪) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রবিবার (২২ জুলাই) স্থানীয় সময় রাত ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের কর্মস্থলের অন্য বাংলাদেশিরা জানান, তিনি পেট্রোল পাম্প থেকে এশার নামাজের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির চলন্ত গাড়ির ধাক্কায় দুর্ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের রংমালা সংলগ্ন সাত বাড়ির আবুল খায়েরের ৫ম সন্তান আল আমিন নুর করিম।

দীর্ঘ ১৩ বছর প্রবাস জীবন কাটিয়ে রবিবার রাতে না ফেরার দেশে চলে গেলেন। তার সঙ্গে কাজ করেন একই এলাকার আলমগীর, সাইফুল্লাহ, কামরুল হাসান সহ অনেকে ঘটনার বিবরণ দিতে গিয়ে বলেন, নুর করিম একজন ধার্মীক কর্মবন্ধু ছিলেন তাদের। তার মৃত্যুতে তুয়েল প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।

নিহতের মরদেহ তুয়েল হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: