বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের জেদ্দা তুয়েলে সড়ক দুর্ঘটনায় আল আমিন নুর কারীম (৪৪) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রবিবার (২২ জুলাই) স্থানীয় সময় রাত ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের কর্মস্থলের অন্য বাংলাদেশিরা জানান, তিনি পেট্রোল পাম্প থেকে এশার নামাজের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির চলন্ত গাড়ির ধাক্কায় দুর্ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের রংমালা সংলগ্ন সাত বাড়ির আবুল খায়েরের ৫ম সন্তান আল আমিন নুর করিম।

দীর্ঘ ১৩ বছর প্রবাস জীবন কাটিয়ে রবিবার রাতে না ফেরার দেশে চলে গেলেন। তার সঙ্গে কাজ করেন একই এলাকার আলমগীর, সাইফুল্লাহ, কামরুল হাসান সহ অনেকে ঘটনার বিবরণ দিতে গিয়ে বলেন, নুর করিম একজন ধার্মীক কর্মবন্ধু ছিলেন তাদের। তার মৃত্যুতে তুয়েল প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।

নিহতের মরদেহ তুয়েল হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: