শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক::সৌদি আরবের জেদ্দা তুয়েলে সড়ক দুর্ঘটনায় আল আমিন নুর কারীম (৪৪) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রবিবার (২২ জুলাই) স্থানীয় সময় রাত ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের কর্মস্থলের অন্য বাংলাদেশিরা জানান, তিনি পেট্রোল পাম্প থেকে এশার নামাজের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির চলন্ত গাড়ির ধাক্কায় দুর্ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের রংমালা সংলগ্ন সাত বাড়ির আবুল খায়েরের ৫ম সন্তান আল আমিন নুর করিম।

দীর্ঘ ১৩ বছর প্রবাস জীবন কাটিয়ে রবিবার রাতে না ফেরার দেশে চলে গেলেন। তার সঙ্গে কাজ করেন একই এলাকার আলমগীর, সাইফুল্লাহ, কামরুল হাসান সহ অনেকে ঘটনার বিবরণ দিতে গিয়ে বলেন, নুর করিম একজন ধার্মীক কর্মবন্ধু ছিলেন তাদের। তার মৃত্যুতে তুয়েল প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।

নিহতের মরদেহ তুয়েল হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: