সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

সৌদিতে বন্যায় ১৮ জনের মৃত্যু



2016_04_15_09_42_21_FqiUaD1Iox6B9NYLMrjDhQAo9K4Vwf_originalআন্তর্জাতিক ডেস্ক :: সৌদি আরবে গত এক সপ্তাহ ধরে ভারী বর্ষণ এবং বন্যায় মারা গেছে ১৮ জন। বৃহস্পতিবার দেশটির বেসামরিক প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

বাহিনীর এক বিবৃতিতে বলা হয়েছে, সৌদি আরবের রিয়াদ থেকে শুরু করে হায়েল, মক্কা, মদিনা, আল-বাহা, আসির, নাজরান এবং জাজান পর্যন্ত এলাকাগুলো বন্যায় আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত ৯১৫ জন মানুষকে তারা উদ্ধার করেছে বলে জানিয়েছে তারা।

সৌদি রেড ক্রিসেন্ট সোসাইটি মৃতদের মধ্যে দুইজন ইয়েমেন সীমান্তবর্তী জাজান অঞ্চলে এবং একজন আল-বাহা অঞ্চলে মারা গেছে। এছাড়া আল-বাহা অঞ্চলে তীব্র বর্ষণের ফলে দুর্ঘটনায় ২৭ জন আহত হয়েছে।

এএফপি জানিয়েছে, এক সপ্তাহ ধরে ভারী ভর্ষণের ফলে বন্যা কবলিত হয়ে আছে সৌদি আরবের রাজধানী রিয়াদসহ দেশটির আরো অনেক এলাকা। বন্ধ রয়েছে রিয়াদের স্কুলগুলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: