রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

সৌদিতে ছিনতাইকারীকে ধাওয়া, বাংলাদেশি যুবক নিহত



প্রবাস ডেস্ক:: সৌদি আরবের আল খারিজ নামক স্থানে ছিনতাইকারীকে ধাওয়া করতে গিয়ে অন্য গাড়ির ধাক্কায় মাঈন উদ্দিন শাহ আলম (৩৫) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।
তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত হাজী শাহ আলমের ছেলে। গত মঙ্গলবার সৌদি আরবের স্থানীয় সময় রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ খবর নিহতের বাড়িতে আসার পর বৃহস্পতিবার দিনভর এলাকার লোকজন শোকাহত মাঈন উদ্দিনের বাড়িতে ভিড় জমায় এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানায়।
নিহতের ছোট ভাই নিজাম উদ্দিন জানান, নিহত মাঈন উদ্দিন দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকতেন। তিনি সৌদি আরবের রিয়াদ শহর থেকে ৮০ কিলোমিটার দূরবর্তী আল খারিজ নামক স্থানে ভাড়ায় একটি দোকান নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
মঙ্গলবার রাত ১০টার দিকে দোকানে একদল ছিনতাইকারী হানা দেয়। ছিনতাইকারীরা দোকানের মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় মাঈন উদ্দিন তাদের পিছু ধাওয়া করে হাইওয়ে রাস্তায় গেলে একটি গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি মাথায় আঘাত পান।
পরে স্থানীয় লোকজন তাকে কিং খালিদ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরদিন বুধবার রাতে নিহতের খালাতো ভাই সুমন মোবাইল ফোনে ঘটনাটি তার পরিবারের সদস্যদের জানান।
এতে নিহতের স্ত্রী ও স্বজনরা কান্নায় ভেঙে পড়েন এবং বৃহস্পতিবার দিনভর এলাকার লোকজন নিহত মাঈন উদ্দিনের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: