রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সচিবালয়ে শিক্ষামন্ত্রী‘আসল প্রশ্নফাঁসকারী তো শিক্ষক’  » «   আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন : চলছে রাজকীয় আয়োজন  » «   কার চাপায় যুবক নিহত  » «   বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু  » «   ঘন কুয়াশার কারণে ঢাকায় বিমান চলাচল বন্ধ  » «   হোটেলে যখন একা, তখন মেনে চলুন কিছু বিষয়!  » «   এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন  » «   আ’লীগের আলোচনা সভা বিকেলে  » «   অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   মেয়েকে দিয়েই অন্য মেয়েদের ফাঁদে ফেলতেন এই বাবা!  » «   বিজয় দিবসে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ২  » «   ফ্রান্স দূতাবাসে বিজয় ও আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত  » «   সামান্য সেলফির জন্যই বিপদে পড়লেন দেশ সেরা সুন্দরী!  » «   ফিলিস্তিনি ধনকুবেরকে আটক করেছে সৌদি  » «   সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার  » «  

সৌদিতে ছিনতাইকারীকে ধাওয়া, বাংলাদেশি যুবক নিহত



প্রবাস ডেস্ক:: সৌদি আরবের আল খারিজ নামক স্থানে ছিনতাইকারীকে ধাওয়া করতে গিয়ে অন্য গাড়ির ধাক্কায় মাঈন উদ্দিন শাহ আলম (৩৫) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।
তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত হাজী শাহ আলমের ছেলে। গত মঙ্গলবার সৌদি আরবের স্থানীয় সময় রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ খবর নিহতের বাড়িতে আসার পর বৃহস্পতিবার দিনভর এলাকার লোকজন শোকাহত মাঈন উদ্দিনের বাড়িতে ভিড় জমায় এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানায়।
নিহতের ছোট ভাই নিজাম উদ্দিন জানান, নিহত মাঈন উদ্দিন দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকতেন। তিনি সৌদি আরবের রিয়াদ শহর থেকে ৮০ কিলোমিটার দূরবর্তী আল খারিজ নামক স্থানে ভাড়ায় একটি দোকান নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
মঙ্গলবার রাত ১০টার দিকে দোকানে একদল ছিনতাইকারী হানা দেয়। ছিনতাইকারীরা দোকানের মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় মাঈন উদ্দিন তাদের পিছু ধাওয়া করে হাইওয়ে রাস্তায় গেলে একটি গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি মাথায় আঘাত পান।
পরে স্থানীয় লোকজন তাকে কিং খালিদ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরদিন বুধবার রাতে নিহতের খালাতো ভাই সুমন মোবাইল ফোনে ঘটনাটি তার পরিবারের সদস্যদের জানান।
এতে নিহতের স্ত্রী ও স্বজনরা কান্নায় ভেঙে পড়েন এবং বৃহস্পতিবার দিনভর এলাকার লোকজন নিহত মাঈন উদ্দিনের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: