বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «   শাহরুখের গাড়ি-বাড়ি ও ঘড়ির দাম এত?  » «   ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…  » «   মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহকরা  » «  

নিষিদ্ধ সোহাগ গাজী



sohag-gaziঢাকা: অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগে বাংলাদেশের অন্যতম সেরা অফস্ফিনার সোহগ গাজীকে আন্তর্জাতিক ম্যাচে বোলিং করা নিষিদ্ধ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। 

বোলিং অ্যাকশন ঠিক না করা পর্যন্ত আইসিসি আয়োজিত কোনো ধরনের ক্রিকেটে বল করতে পারবেন না তিনি। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গণমাধ্যম ও যোগাযোগ কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস  এ তথ্য নিশ্চিত করেছেন।

সবশেষ ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ওয়ানডে সিরিজ চলার সময় সোহাগ গাজীর বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ পোষণ করেন আইসিসির কর্মকর্তারা।

তখন কর্মকর্তারা জানান, আগেও সোহাগ গাজীর বোলিং অ্যাকশন নিয়ে সংশয় পোষণ করেছিল আইসিসি।

তবে এবার সেই সংশয় অনেক জোরাল হওয়ায় এখন আর পরীক্ষায় অবতীর্ণ হওয়া ব্যতীত উপায় নেই তার।

আইসিসির নিয়ম অনুযায়ী এ ধরণের সংশয় পোষণের একুশ দিনের মধ্যে যেকোন আইসিসি অনুমোদিত বায়োমেকানিক্যাল কেন্দ্রে গিয়ে পরীক্ষা করে আসতে হয় অভিযুক্তকে।

নিয়মঅনুযায়ী সোহগ গাজী সেপ্টেম্বরে সেই পরীক্ষা দিয়ে আসেন। আর এসেই বলেছিলেন, আশা করি ইতিবাচক ফল পাব। কিন্তু আশা ভঙ্গ করে তার বোলিং অ্যাকশনকে নিষিদ্ধ করলো আইসিসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: