শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য



বিনোদন ডেস্ক:: আগামীকাল সোমবার মুম্বাইর জুহু অথবা সান্টা ক্রুজে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ভারতের নন্দিত অভিনেত্রী শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে। শ্রীদেবীর মরদেহ দুবাই থেকে আনার জন্য রোববার দুপুরে মুম্বাই থেকে একটি প্রাইভেট জেট রওনা হয়েছে। মুম্বাই বিমানবন্দর কর্তৃপক্ষের তথ্য তথ্য অনুযায়ী রাত আটটা নাগাদ এ প্রাইভেট জেটটি শ্রীদেবীর মরদেহ নিয়ে দুবাই থেকে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে। এরপর মুম্বাই বিমানবন্দরে আসবে রাত সাড়ে ১১টায়।

বিমানবন্দরের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষ করে শ্রীদেবীর মরদেহ তার আন্ধেরির লোখান্ডওয়ালা এলাকার বাসায় নিয়ে যাওয়া হবে। শেষকৃত্যের আগে তার মরদেহ এখানেই থাকবে। সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত নবদীপ সিং সুরি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ শ্রীদেবীর মরদেহের ফরেনসিক প্রতিবেদন তৈরি করছে। এরপরই মরদেহ মুম্বাই পাঠানোর ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল রাত সাড়ে ১১টায় দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য পরিবার নিয়ে শ্রীদেবী পাড়ি দিয়েছিলেন দুবাইতে। ছিল না কোনো শারীরিক অসুস্থতা। বেশ খোশমেজাজেই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন স্বামী বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে।

কিন্তু আনন্দের সেই অনুষ্ঠান হঠাৎই বদলে গেল শোকে। কার্ডিয়াক অ্যারেস্ট কেড়ে নিল শ্রীদেবীর প্রাণ। তার মৃত্যুর খবরে হতবাক বলিউড দুনিয়া। কেউই সহজে বিষয়টি মেনে নিতে পারছেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: