রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য



বিনোদন ডেস্ক:: আগামীকাল সোমবার মুম্বাইর জুহু অথবা সান্টা ক্রুজে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ভারতের নন্দিত অভিনেত্রী শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে। শ্রীদেবীর মরদেহ দুবাই থেকে আনার জন্য রোববার দুপুরে মুম্বাই থেকে একটি প্রাইভেট জেট রওনা হয়েছে। মুম্বাই বিমানবন্দর কর্তৃপক্ষের তথ্য তথ্য অনুযায়ী রাত আটটা নাগাদ এ প্রাইভেট জেটটি শ্রীদেবীর মরদেহ নিয়ে দুবাই থেকে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে। এরপর মুম্বাই বিমানবন্দরে আসবে রাত সাড়ে ১১টায়।

বিমানবন্দরের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষ করে শ্রীদেবীর মরদেহ তার আন্ধেরির লোখান্ডওয়ালা এলাকার বাসায় নিয়ে যাওয়া হবে। শেষকৃত্যের আগে তার মরদেহ এখানেই থাকবে। সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত নবদীপ সিং সুরি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ শ্রীদেবীর মরদেহের ফরেনসিক প্রতিবেদন তৈরি করছে। এরপরই মরদেহ মুম্বাই পাঠানোর ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল রাত সাড়ে ১১টায় দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য পরিবার নিয়ে শ্রীদেবী পাড়ি দিয়েছিলেন দুবাইতে। ছিল না কোনো শারীরিক অসুস্থতা। বেশ খোশমেজাজেই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন স্বামী বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে।

কিন্তু আনন্দের সেই অনুষ্ঠান হঠাৎই বদলে গেল শোকে। কার্ডিয়াক অ্যারেস্ট কেড়ে নিল শ্রীদেবীর প্রাণ। তার মৃত্যুর খবরে হতবাক বলিউড দুনিয়া। কেউই সহজে বিষয়টি মেনে নিতে পারছেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: