সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

সোনালী ব্যাংকের ৫ কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ



নিউজ ডেস্ক:: গোপালগঞ্জে সোনালী ব্যাংক ভাটিয়াপাড়া শাখার ম্যানেজার ও সিনিয়র প্রিন্সিপাল অফিসারসহ পাঁচ কর্মকর্তার বিরুদ্ধে দুই কোটি ৫৫ লাখ সাত হাজার ৫৬৪ টাকা আত্মসাতের অভিযোগে মামলা হয়েছে। বুধবার ওই ব্যাংকের বর্তমান ম্যানেজার ও প্রিন্সিপাল অফিসার মো. মোসলেম মোল্লা বাদী হয়ে ব্যাংকের সাবেক ওই পাঁচ কর্মকর্তার বিরুদ্ধে কাশিয়ানী থানায় এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, বিভিন্ন সময়ে ব্যাংকের ওই শাখায় আসামিরা দায়িত্ব পালনের সুবাদে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া এলাকার কামাল মৃধা, আনোয়ার হোসেন মৃধা, বরফ মৃধ, সানোয়ার হোসেন মৃধা ও কবির মুন্সিসহ এক হাজার ৩০২ জনের নামে ভুয়া ঋণ মঞ্জুর করেন। আঞ্চলিক এখতিয়ারের বাইরে এক ব্যক্তির নামে একাধিক বার ঋণ দেখিয়ে এবং তাদের স্বাক্ষর জাল করে এসব ঋণ প্রদান করা হয়। ঋণ গ্রহীতার স্বাক্ষর ছাড়া এবং কখনও ঋণ গ্রহণ করেননি এমন ব্যক্তিদের নামও ওই তালিকায় রয়েছে।

কাশিয়ানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলী নূর হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলাটি তদন্তের জন্য দুর্নীতি দমন কমিশনে পাঠানো হযেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: