মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

সোনার স্যুট-টাই-জুতা পরে বিয়েতে এলেন বর



চিত্রবিচিত্র ডেস্ক::সোনার গয়না ছাড়া যে কোনও বিয়েই অসম্পূর্ণ। তাই এক বর তাঁর বিয়ের রিসেপশনে সোনার পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিলেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম থেকে জানা যায়, দেশটির লাহোরের ব্যবসায়ী সালমান শাহিদ তাঁর রিসেপশনে সোনার স্যুট পরে এলেন। সঙ্গে সোনার টাই এবং আসল সোনা তৈরি করা জুতা। বউয়ের চেয়ে বেশি অনুষ্ঠানে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সালমান।

৬৩ হাজার পাকিস্তানি মূল্যের সোনার স্যুট পরেছিলেন বর। সেই স্যুটে ক্রিস্টাল এবং অন্য দামি পাথর দিয়ে এমব্রয়েড করা রয়েছে। পাশাপাশি, ৩২০ গ্রাম আসল সোনা দিয়ে তৈরি জুতা। যার মূল্য ১৭ লক্ষ টাকা। জুতা এবং পোশাক মিলিয়ে মোট ২৫ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

এত দামি পোশাক পরার প্রসঙ্গে সালমান বলেন, ‘‌আমি সবসময় সোনার জুতা পরতে চেয়েছি। সাধারণত অন্য সবাই তাঁদের গলায় সোনার চেন অথবা সোনার মুকুট পরেন। কিন্তু আমি সবাইকে এটা বলতে চাই ধন–সম্পত্তি মানুষের পায়ের ময়লা এবং সেটা পায়েই থাকা উচিত।’‌

ইতিমধ্যেই বরের এই সোনার পোশাক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: