মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

সোনার স্যুট-টাই-জুতা পরে বিয়েতে এলেন বর



চিত্রবিচিত্র ডেস্ক::সোনার গয়না ছাড়া যে কোনও বিয়েই অসম্পূর্ণ। তাই এক বর তাঁর বিয়ের রিসেপশনে সোনার পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিলেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম থেকে জানা যায়, দেশটির লাহোরের ব্যবসায়ী সালমান শাহিদ তাঁর রিসেপশনে সোনার স্যুট পরে এলেন। সঙ্গে সোনার টাই এবং আসল সোনা তৈরি করা জুতা। বউয়ের চেয়ে বেশি অনুষ্ঠানে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সালমান।

৬৩ হাজার পাকিস্তানি মূল্যের সোনার স্যুট পরেছিলেন বর। সেই স্যুটে ক্রিস্টাল এবং অন্য দামি পাথর দিয়ে এমব্রয়েড করা রয়েছে। পাশাপাশি, ৩২০ গ্রাম আসল সোনা দিয়ে তৈরি জুতা। যার মূল্য ১৭ লক্ষ টাকা। জুতা এবং পোশাক মিলিয়ে মোট ২৫ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

এত দামি পোশাক পরার প্রসঙ্গে সালমান বলেন, ‘‌আমি সবসময় সোনার জুতা পরতে চেয়েছি। সাধারণত অন্য সবাই তাঁদের গলায় সোনার চেন অথবা সোনার মুকুট পরেন। কিন্তু আমি সবাইকে এটা বলতে চাই ধন–সম্পত্তি মানুষের পায়ের ময়লা এবং সেটা পায়েই থাকা উচিত।’‌

ইতিমধ্যেই বরের এই সোনার পোশাক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: