সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

সোনার স্যুট-টাই-জুতা পরে বিয়েতে এলেন বর



চিত্রবিচিত্র ডেস্ক::সোনার গয়না ছাড়া যে কোনও বিয়েই অসম্পূর্ণ। তাই এক বর তাঁর বিয়ের রিসেপশনে সোনার পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিলেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম থেকে জানা যায়, দেশটির লাহোরের ব্যবসায়ী সালমান শাহিদ তাঁর রিসেপশনে সোনার স্যুট পরে এলেন। সঙ্গে সোনার টাই এবং আসল সোনা তৈরি করা জুতা। বউয়ের চেয়ে বেশি অনুষ্ঠানে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সালমান।

৬৩ হাজার পাকিস্তানি মূল্যের সোনার স্যুট পরেছিলেন বর। সেই স্যুটে ক্রিস্টাল এবং অন্য দামি পাথর দিয়ে এমব্রয়েড করা রয়েছে। পাশাপাশি, ৩২০ গ্রাম আসল সোনা দিয়ে তৈরি জুতা। যার মূল্য ১৭ লক্ষ টাকা। জুতা এবং পোশাক মিলিয়ে মোট ২৫ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

এত দামি পোশাক পরার প্রসঙ্গে সালমান বলেন, ‘‌আমি সবসময় সোনার জুতা পরতে চেয়েছি। সাধারণত অন্য সবাই তাঁদের গলায় সোনার চেন অথবা সোনার মুকুট পরেন। কিন্তু আমি সবাইকে এটা বলতে চাই ধন–সম্পত্তি মানুষের পায়ের ময়লা এবং সেটা পায়েই থাকা উচিত।’‌

ইতিমধ্যেই বরের এই সোনার পোশাক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: