রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

সোনার স্যুট-টাই-জুতা পরে বিয়েতে এলেন বর



চিত্রবিচিত্র ডেস্ক::সোনার গয়না ছাড়া যে কোনও বিয়েই অসম্পূর্ণ। তাই এক বর তাঁর বিয়ের রিসেপশনে সোনার পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিলেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম থেকে জানা যায়, দেশটির লাহোরের ব্যবসায়ী সালমান শাহিদ তাঁর রিসেপশনে সোনার স্যুট পরে এলেন। সঙ্গে সোনার টাই এবং আসল সোনা তৈরি করা জুতা। বউয়ের চেয়ে বেশি অনুষ্ঠানে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সালমান।

৬৩ হাজার পাকিস্তানি মূল্যের সোনার স্যুট পরেছিলেন বর। সেই স্যুটে ক্রিস্টাল এবং অন্য দামি পাথর দিয়ে এমব্রয়েড করা রয়েছে। পাশাপাশি, ৩২০ গ্রাম আসল সোনা দিয়ে তৈরি জুতা। যার মূল্য ১৭ লক্ষ টাকা। জুতা এবং পোশাক মিলিয়ে মোট ২৫ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

এত দামি পোশাক পরার প্রসঙ্গে সালমান বলেন, ‘‌আমি সবসময় সোনার জুতা পরতে চেয়েছি। সাধারণত অন্য সবাই তাঁদের গলায় সোনার চেন অথবা সোনার মুকুট পরেন। কিন্তু আমি সবাইকে এটা বলতে চাই ধন–সম্পত্তি মানুষের পায়ের ময়লা এবং সেটা পায়েই থাকা উচিত।’‌

ইতিমধ্যেই বরের এই সোনার পোশাক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: