শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

সোনার মোড়ানো মুরগির মাংস!



আন্তর্জাতিক ডেস্ক:: মুরগির মাংস তো সব সময়েই খান। তবে সোনায় মোড়ানো মাংস কি খেয়েছেন কখনো। তা কিন্তু যেমন তেমন মাংস নয়। একদম খাঁটি ২৪ ক্যারেটের সোনায় মোড়া মুরগির মাংস! আর তাই খাওয়ার জন্য প্রচুর পরিমাণে বিক্রি হচ্ছে।

আমেরিকার একটি ফুড চেন পপাইজ তাদের ৩০০০তম স্টোরটির উদ্বোধনে এমনই চমক লাগানো সোনার মাংস রেখেছিল মেনুতে। অর্ডার করতেই চলে আসবে সোনায় ডোবানো চিকেন উইংস।প্রথমে শ্যাম্পেন দিয়ে মুরগির মাংস ভেজে তাতে ২৪ ক্যারট সোনা মুড়িয়ে ক্রেতাদের এই মাংস পরিবেশন করছে দোকানটি।

ফুড চেনটি ঠিক করেছে এটি জনপ্রিয় হলে আমেরিকায় তাদের বেশির ভাগ স্টোরেই এই চিকেন রাখবেন।তবে এই স্টোরটিই শুধু প্রথম প্রথম নয়। এর আগেও বিভিন্ন জায়গায় গোল্ডেন চিকেন বিক্রি হয়েছে।তবে তার দামও ছিল সাধারণ মাংসের পদের থেকে খানিকটা বেশি। সেগুলোর দাম প্রায় ১০০০ ডলার করে ছিল সাধারণত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: