শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «   ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «  

সোনার মোড়ানো মুরগির মাংস!



আন্তর্জাতিক ডেস্ক:: মুরগির মাংস তো সব সময়েই খান। তবে সোনায় মোড়ানো মাংস কি খেয়েছেন কখনো। তা কিন্তু যেমন তেমন মাংস নয়। একদম খাঁটি ২৪ ক্যারেটের সোনায় মোড়া মুরগির মাংস! আর তাই খাওয়ার জন্য প্রচুর পরিমাণে বিক্রি হচ্ছে।

আমেরিকার একটি ফুড চেন পপাইজ তাদের ৩০০০তম স্টোরটির উদ্বোধনে এমনই চমক লাগানো সোনার মাংস রেখেছিল মেনুতে। অর্ডার করতেই চলে আসবে সোনায় ডোবানো চিকেন উইংস।প্রথমে শ্যাম্পেন দিয়ে মুরগির মাংস ভেজে তাতে ২৪ ক্যারট সোনা মুড়িয়ে ক্রেতাদের এই মাংস পরিবেশন করছে দোকানটি।

ফুড চেনটি ঠিক করেছে এটি জনপ্রিয় হলে আমেরিকায় তাদের বেশির ভাগ স্টোরেই এই চিকেন রাখবেন।তবে এই স্টোরটিই শুধু প্রথম প্রথম নয়। এর আগেও বিভিন্ন জায়গায় গোল্ডেন চিকেন বিক্রি হয়েছে।তবে তার দামও ছিল সাধারণ মাংসের পদের থেকে খানিকটা বেশি। সেগুলোর দাম প্রায় ১০০০ ডলার করে ছিল সাধারণত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: