বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

সেলফির বদলে মিয়া খলিফার ঘুষি খেলেন যুবক!



বিনোদন ডেস্ক:: নীল ছবির নায়িকা মিয়া খলিফা বিশ্বব্যাপী পরিচিত। যারা নীল দুনিয়ার অন্ধকার অন্তর্জালে নিয়মিত যাতায়াত করেন, তাদের কাছে জনপ্রিয় একটি নাম মিয়া খলিফা। আর তাই তো প্রকাশ্যে এই তারকাকে দেখতে পাওয়া তার ভক্তদের জন্য বিরাট পাওয়া। যে কারণে লেবানন অধিবাসী মিয়ার সঙ্গে সেলফি তুলে বিপাকে পড়লেন এক যুবক।

সেলফি নিতে গিয়ে এই কাণ্ড হবে হয়তো একবারের জন্যও ভাবেননি কুড়ি বছর বয়সের যুবকটি। সাহস দেখিয়ে প্রাক্তন পর্ন অভিনেত্রী মিয়া খলিফার সঙ্গে দাঁড়িয়ে সেলফি নেবেন ভেবেছিলেন। অনুমতি নেওয়ার প্রয়োজনও মনে করেননি। আর তাই কাল হলো। যেই না ফোনটা সামনে তুলে সেলফি নিতে যাবেন, অমনি তার নাকে দড়াম করে দিয়ে এক ঘুষি দিয়ে সামনে হাঁটা দেন খলিফা।
এদিকে ততক্ষণে নাক ফুলে লাল হয়ে গেছে যুবকের। আর গতরাতে ঘটনাটা জানাজানি হলো। নিজে থেকেই টুইটারে মার খাওয়ার ছবি পোস্ট করেছেন টেক্সাসের সান আন্তোনিও থেকে আসা সেই যুবক। ক্যাপশনে লিখেছেন, ‘খলিফার সঙ্গে ছবি তুলতে গিয়ে ঘুষি খেয়েছি।‘ টুইটটি পোস্ট করা মাত্র কমেন্টস আসতে শুরু করে।

টুইটটি নিমেষে ভাইরাল হয়ে ওঠে। একের পর এক লাইক ও প্রতিক্রিয়া আসতে থাকে। অনেকেই মিয়ার এই আগ্রাসী মনোভাবের সমালোচনা করেন। তবে মিয়ার পাশেও দাঁড়িয়েছেন কেউ কেউ। এর আগে অনেকে খলিফার সঙ্গে নিজের তোলা ছবি পোস্ট করেছেন। লিখেছেন, তারাও ছবি তুলেছেন। তবে এমন অভিজ্ঞতার মুখে পড়তে হয়নি। কারণ তারা যথাযথ অনুমতি নিয়েই সেলফি তুলেছিলেন। অনেকেই মিয়া খালিফার সঙ্গে হাসিমুখের ছবি পোস্ট করে লেখেন, ‘মিয়ার সম্পর্কে ভুল ধারণা রাখবেন না।’

তবে মিয়ার বিরুদ্ধে এই অভিযোগ নতুন নয়। এর আগে এই পর্নতারকার বিরুদ্ধে প্রাক্তন মিস ওলে-কে প্রকাশ্যে অপমান করার অভিযোগ ওঠে। এক ফুটবলার তার অশ্লীল ছবি চেয়েছেন বলে অভিযোগ তুলে তার সঙ্গে চ্যাটের স্ক্রিনশট মিয়া পোস্ট করে দিয়েছিলেন টুইটারে।

এদিকে এই দুর্ঘটনায় টুইটারে প্রতিক্রিয়া দিয়েছেন মিয়া খলিফা নিজেও। লিখেছেন, ‘যারা আমার অনুমতি নিয়ে ছবি তুলেছো, তারা ভালো। বিনা অনুমতিতে ছবি তোলার মানে হয় না।’ তবে এই প্রসঙ্গে আফসোস নেই মার খাওয়া যুবকের। একদিক থেকে দেখলে, স্বপ্ন পূরণ হয়েছে সেই যুবকের!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: