শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

সেলফির জন্য প্রাণ গেল রাজচেল’র



selfie-5আন্তর্জাতিক ডেস্ক ::
মোবাইলে নিজেই নিজের ছবি তুলে গণমাধ্যমে প্রকাশ করাকেই আমরা সেলফি বলে আসছি। আর এই সেলফি জোয়ারে ভাসছে গোটা বিশ্ব।
কিন্তু শখের এই সেলফিই কেড়ে নিল এত তরুণীর জীবন। ঘটনাটি ঘটেছে স্পেনে।
স্পেনের সেভিলায় ছুটিতে ঘুরতে আসা পোলান্ডের বাসিন্দা সেলউয়া রাজচেল নামের ২৩ বছরের ওই মেডিক্যাল ছাত্রী নিজের প্রাণ হারান।
জানা গেছে, গুয়াদালকুইভির নদীর ওপর পুয়েন্তে দি ত্রিয়ানা ব্রিজের একেবারে ধারে দাঁড়িয়ে নিজের ছবি তোলার জন্য ফোন বের করেন রাজচেল। সেলফিতে নিজের মুখকে আরও স্পষ্ট তোলার জন্য ব্রিজের আরও কিনারায় চলে যান। এরপরেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। পা পিছলে ১৫ ফুট নিচে পড়ে গিয়ে মারা গেলেন রাজচেল।
রাজচেলের মা বলেন, ‘এভাবে মেয়েকে চলে যেতে হল ভাবতেই পারছি না।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: