রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

সেরিনা রহমানের মৃত্যুতে শোক প্রকাশ



আর কে আকাশ, বাংলার মুখ : পাবনা শহরের দিলালপুরের মরহুম আলহাজ¦ আব্দুর রহমানের স্ত্রী সেরিনা রহমান (৯০) বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার দুপুর ৩টায় নিজ বাসভবনে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার বেলা ৯টায় পাবনা ভোকেশনাল স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গণে জানাজা শেষে শহরের আরিফপুর কবরস্থানে তার লাশ দাফন করা হবে। সেরিনা রহমানের ৩ সন্তান ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে।

পাবনা জেলা আওয়ামী লীগের উপদেস্টা আ.স.ম আব্দুর রহিম পাকনের মাতা সেরিনা রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বিজয় ভূষণ রায়, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ¦ শরিফুল হক পলাশ, কামরুজ্জামান রকি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আবুল বাশার, জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন আলমগীর, প্রদীপ, মঞ্জু, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: