মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

সেরিনা রহমানের মৃত্যুতে শোক প্রকাশ



আর কে আকাশ, বাংলার মুখ : পাবনা শহরের দিলালপুরের মরহুম আলহাজ¦ আব্দুর রহমানের স্ত্রী সেরিনা রহমান (৯০) বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার দুপুর ৩টায় নিজ বাসভবনে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার বেলা ৯টায় পাবনা ভোকেশনাল স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গণে জানাজা শেষে শহরের আরিফপুর কবরস্থানে তার লাশ দাফন করা হবে। সেরিনা রহমানের ৩ সন্তান ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে।

পাবনা জেলা আওয়ামী লীগের উপদেস্টা আ.স.ম আব্দুর রহিম পাকনের মাতা সেরিনা রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বিজয় ভূষণ রায়, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ¦ শরিফুল হক পলাশ, কামরুজ্জামান রকি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আবুল বাশার, জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন আলমগীর, প্রদীপ, মঞ্জু, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: