রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

সেরা একাদশে নেই মেসি!



খেলাধুলা ডেস্ক::চলছে ফিফা বিশ্বকাপের ২১তম আসর। ইতোমধ্যে জমে উঠেছে রাশিয়া ২০১৮ বিশ্বকাপ। এরইমধ্যে গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে। আজ শনিবার (৩০ জুন) থেকে শুরু হচ্ছে নকআউট পর্ব। এবারের বিশ্বকাপে হেভিওয়েট দলগুলোকে চমকে দিয়ে যাচ্ছে তুলনামূলক ছোট দলগুলো।

যেমন দক্ষিণ কোরিয়ার মতো দলের কাছে ২-০ গোলে হেরে গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে গতবারের চ্যাম্পিয়ন জার্মানি।

চলতি বিশ্বকাপের সবদল মিলিয়ে ফর্মের তুঙ্গে থাকা ফুটবলারদের নিয়ে তৈরি হয়েছে গ্রুপ পর্বের সেরা একাদশ। সেখানে রয়েছে এবারের বিশ্বকাপের প্রথম হ্যাটট্রিক ম্যান ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু, সেখানে জায়গা হয়নি ফুটবলের রাজপুত্র লিওনেল মেসির।

একটি ওয়েবসাইটের উদ্যোগে অনলাইন সমীক্ষার মাধ্যমে গড়া হয়েছে ওই (দল) একাদশ-

অবশ্য গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে গোল পেয়েছেন আর্জেন্টিনাইন অধিনায়ক মেসি। অনলাইনে এই সমীক্ষা বেশ কিছুদিন ধরে চলছে, আর এ সময়ে গোলখরায় ভুগছিলেন ফুটবল জাদুকর লিওনেল মেসি।

এ কারণেই একাদশে মেসির জায়গা হয়নি বলে মনে করা হচ্ছে।

সেরা একাদশে গোলকিপার হিসেবে রাখা হয়েছে ক্রোয়েশিয়ার গোলকিপার দানিয়েল সুবাসিচকে।

রাইট ব্যাক সুইজারল্যান্ডের স্টিফেন লিস্টেইনার। সেন্ট্রাল ব্যাক পজিশনে উরুগুয়ের দিয়েগো গডিন
ও হেক্টর মনরো।

লেফট ব্যাক ফ্রান্সের লুকাস হার্নান্দেজ।

মিডফিল্ডে রয়েছেন ব্রাজিলের ফিলিপ কুতিনহো, ফ্রান্সের এনগেলো কান্তে, ক্রোয়েশিয়ার লুকামডরিচ।

দুই উইংয়ে পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো ও বেলজিয়ামের ইডেন হ্যাজার্ড। ফরোয়ার্ডে স্পেনের দিয়েগো কস্তা। ওয়েবসাইট

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: