বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «  

সেমিফাইনালে বাংলাদেশ



খেলাধুলা ডেস্ক::চ্যাম্পিয়নস ট্রফির মঞ্চে বিশ্ব ক্রিকেটের দুই পরাশক্তির লড়াইয়ে জিতল ইংল্যান্ড। এই জয়ের ফলে জিতল বাংলাদেশ। বিষয়টি একটু খটকা লাগলেও হিসাব-নিকাশ তাই বলছে। বাংলাদেশ পয়েন্ট তালিকায় এগিয়ে থাকায় সেমিফাইনাল নিশ্চিত হল।

ভালো শুরুর পর এদিন রানে পাহাড় গড়ার ইঙ্গিত দিয়েছিল স্মিথ বাহিনী। কিন্তু হঠাৎই আদিল রশিদের ঘূর্ণিতে এলোমেলো হয়ে গেল অজি ব্যাটিং লাইনআপ। অন্যদিকে পেস আক্রমণে অজিদের ঘায়েল করেন মার্ক উড। মরগ্যান বাহিনীর সামনে টার্গেট দেয় ২৭৮ রানের। জবাবে প্রথমে চাপের মুখে পরলেও বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বৃষ্টি আইনে ৪০ রানে জিতে গেল ইংল্যান্ড।

ইংল্যান্ড জয়ে হাসছে বাংলাদেশ।

গতকাল কার্ডিফে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে সেমিফাইনালের পথে এক ধাপ বাড়িয়ে রেখেছে বাংলাদেশ। কিন্তু মাশরাফিদের তাকিয়ে থাকতে হচ্ছে আজকের ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচের দিকে। এই ম্যাচে ইংল্যান্ড জিতলে বা ম্যাচটি বৃষ্টির বাধায় পরিত্যক্ত হলেই বাংলাদেশ পেয়ে যাবে সেমিফাইনালের টিকেট।

গ্রুপের প্রথম দু’ম্যাচ জিতে ইতোমধ্যে সেমিতে নাম লিখিয়েছে ইংলিশরা। আর গতরাতে বাংলাদেশের কাছে হেরে প্রথম দল হিসেবে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় নিউজিল্যান্ড।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: