বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::রাজধানীর বনানীর ডিওএইচএস এলাকা থেকে সাবেক সেনা কর্মকর্তার বাসা থেকে জান্নাত (১৫) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান।

মো. মাহবুবুর রহমান জানান, সাবেক একজন মেজরের বাসায় ৬-৭ বছর ধরে কাজ করত ওই গৃহকর্মী। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মেজরের পরিবারের লোকজন বিজয় দিবস উপলক্ষে বাইরে বেড়াতে যান। তখন বাসায় জান্নাত একাই ছিল।

পরবর্তীতে বিকেল চারটার দিকে পরিবারের লোকজন বাসায় ফিরে জান্নাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। গৃহকর্মীর মৃত্যু হত্যা, না আত্মহত্যা তা জানার জন্য মৃতদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: