মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::রাজধানীর বনানীর ডিওএইচএস এলাকা থেকে সাবেক সেনা কর্মকর্তার বাসা থেকে জান্নাত (১৫) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান।

মো. মাহবুবুর রহমান জানান, সাবেক একজন মেজরের বাসায় ৬-৭ বছর ধরে কাজ করত ওই গৃহকর্মী। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মেজরের পরিবারের লোকজন বিজয় দিবস উপলক্ষে বাইরে বেড়াতে যান। তখন বাসায় জান্নাত একাই ছিল।

পরবর্তীতে বিকেল চারটার দিকে পরিবারের লোকজন বাসায় ফিরে জান্নাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। গৃহকর্মীর মৃত্যু হত্যা, না আত্মহত্যা তা জানার জন্য মৃতদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: