মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::রাজধানীর বনানীর ডিওএইচএস এলাকা থেকে সাবেক সেনা কর্মকর্তার বাসা থেকে জান্নাত (১৫) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান।

মো. মাহবুবুর রহমান জানান, সাবেক একজন মেজরের বাসায় ৬-৭ বছর ধরে কাজ করত ওই গৃহকর্মী। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মেজরের পরিবারের লোকজন বিজয় দিবস উপলক্ষে বাইরে বেড়াতে যান। তখন বাসায় জান্নাত একাই ছিল।

পরবর্তীতে বিকেল চারটার দিকে পরিবারের লোকজন বাসায় ফিরে জান্নাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। গৃহকর্মীর মৃত্যু হত্যা, না আত্মহত্যা তা জানার জন্য মৃতদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: