বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::রাজধানীর বনানীর ডিওএইচএস এলাকা থেকে সাবেক সেনা কর্মকর্তার বাসা থেকে জান্নাত (১৫) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান।

মো. মাহবুবুর রহমান জানান, সাবেক একজন মেজরের বাসায় ৬-৭ বছর ধরে কাজ করত ওই গৃহকর্মী। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মেজরের পরিবারের লোকজন বিজয় দিবস উপলক্ষে বাইরে বেড়াতে যান। তখন বাসায় জান্নাত একাই ছিল।

পরবর্তীতে বিকেল চারটার দিকে পরিবারের লোকজন বাসায় ফিরে জান্নাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। গৃহকর্মীর মৃত্যু হত্যা, না আত্মহত্যা তা জানার জন্য মৃতদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: