বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «   উল্টো আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা: মির্জা ফখরুল  » «   এবার তাজমন্দিরে রূপান্তরিত হচ্ছে আগ্রার তাজমহল  » «   বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «  

সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই: কাদের



নিউজ ডেস্ক:: সেনাবাহিনী নিরপেক্ষভাবে কাজ করবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সেনাবহিনী কোনও দলের না, কোনও জোটরে না, কারও পক্ষে যাবে না। তাই সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই বলে মন্তব্য করেন কাদের।সোমবার দুপুরে ফেনীতে নির্বাচনী এক জনসভায় তিনি এ সব কথা বলেন।

এর আগে গতকাল রোববার জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন আশা প্রকাশ করে বলেছেন, সশস্ত্র বাহিনী কোনও ব্যক্তি বা গোষ্ঠীর জন্য দেশের ভাবমূর্তিকে কলঙ্কিত করবে না।সশস্ত্র বাহিনীকে স্বাগত জানিয়ে ড. কামাল বলেন, আশা করছি সশস্ত্র বাহিনী মোতায়েনের ফলে নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করবে যা এতদিন ছিল না।

ড. কামাল হোসেনের এই আশাবাদের প্রেক্ষিতে ওবায়দুল কাদের আজ বলেন, সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই। কারণ সেনাবাহিনী নিরপেক্ষভাবে কাজ করবে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ সোমবার থেকে সারাদেশে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। তারা ২৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। রিটার্নিং কর্মকর্তার সঙ্গে সমন্বয়ের মাধ্যমে টহল ও অন্যান্য আভিযানিক কার্যক্রম পরিচালনা করবে সশস্ত্র বাহিনীর সদস্যরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: