শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই: কাদের



নিউজ ডেস্ক:: সেনাবাহিনী নিরপেক্ষভাবে কাজ করবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সেনাবহিনী কোনও দলের না, কোনও জোটরে না, কারও পক্ষে যাবে না। তাই সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই বলে মন্তব্য করেন কাদের।সোমবার দুপুরে ফেনীতে নির্বাচনী এক জনসভায় তিনি এ সব কথা বলেন।

এর আগে গতকাল রোববার জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন আশা প্রকাশ করে বলেছেন, সশস্ত্র বাহিনী কোনও ব্যক্তি বা গোষ্ঠীর জন্য দেশের ভাবমূর্তিকে কলঙ্কিত করবে না।সশস্ত্র বাহিনীকে স্বাগত জানিয়ে ড. কামাল বলেন, আশা করছি সশস্ত্র বাহিনী মোতায়েনের ফলে নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করবে যা এতদিন ছিল না।

ড. কামাল হোসেনের এই আশাবাদের প্রেক্ষিতে ওবায়দুল কাদের আজ বলেন, সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই। কারণ সেনাবাহিনী নিরপেক্ষভাবে কাজ করবে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ সোমবার থেকে সারাদেশে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। তারা ২৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। রিটার্নিং কর্মকর্তার সঙ্গে সমন্বয়ের মাধ্যমে টহল ও অন্যান্য আভিযানিক কার্যক্রম পরিচালনা করবে সশস্ত্র বাহিনীর সদস্যরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: