রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের ‘হাতাহাতি’, ভিডিও ভাইরাল



বিনোদন ডেস্ক:: ‘সূর্যবংশী’ ছবির সেটে পরিচালক রোহিত শেঠির সঙ্গে মারামারি করেছেন অক্ষয় কুমার। সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, অক্ষয় ও রোহিত দুই জনেই একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়েন এবং মারামারি করেন। পরে সেটের অন্যরা এসে দুই জনকে সামলান। ভিডিও দেখে বোঝার উপায় নেই, তবে মজার ছলেই মারামারি করেছেন অক্ষয় এবং রোহিত।

ঘটনাটা রেকর্ড করেন সিনেমারই কোনও ক্রু মেম্বার। ৩০ সেকেন্ডের ওই ভিডিও দেখা গিয়েছে, ক্যাটরিনা একটি খবর দেখিয়ে বলছেন, ‘ব্রেকিং নিউজ। অক্ষয় আর অভিযোগ মারামারি করছেন।’ আর তারপরই শুরু হয় মারামারির দৃশ্য। দু’দিক থেকে দু’জন একে অপরের উপর যেন উড়ে এসে হামলা করেন।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত। ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: