সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সেই জুনায়েদের মামলা পুনঃতদন্তের নির্দেশ



মেয়েবন্ধুকে কটূক্তি করার অভিযোগে নুরুল্লাহ নামের একজনকে মারধর ও তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় জুনায়েদ ও তাঁর বন্ধুর বিরুদ্ধে করা মামলার অভিযোগপত্র আমলে নেননি আদালত। এ বিষয়ে আবার  পুনঃতদন্ত করে আদালতে ২ মার্চ দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

আজ রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের সাধারণ  নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মকবুলুর রহমান এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়েছেন।

মকবুলুর জানান, গত ৩০ জানুয়ারি ঢাকার মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তীর আদালতে  অভিযোগপত্রটি উপস্থাপন করা হয়। তিনি আরো জানান, তদন্ত কর্মকর্তা এ মামলায় জুনায়েদ ও রিজভীকে আসামি করলেও মৃদুল নামের এক আসামিকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করেছেন। তাই আদালত তদন্ত সঠিক হয়নি মনে করে পুনঃতদন্তের নির্দেশ দিয়েছেন।

গত বছরের  ২০ মার্চ জুনায়েদ ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিন চান। সে সময় বিচারক কে এম শামসুল আলম জামিনের আবেদন নাকচ করে তাঁকে কারাগারে পাঠিয়ে দেন।

এর আগে গত বছরের ১৩ মার্চ ধানমণ্ডির লেকের পাড়ে একটি মারধরের ঘটনা ঘটে, যা ভিডিও করা হয় এবং তা ফেসবুকে আপলোড করা হয়।

১০ মিনিটের ভিডিও ফুটেজে দেখা যায়, এক কিশোরীকে কেন্দ্র করে নুরুল্লাহ নামের এক যুবককে মারধর করছেন জুনায়েদ। নুরুল্লাহ তাঁর বান্ধবীকে নিয়ে কটূক্তি করেছেন অভিযোগ করে জুনায়েদ তাঁকে চড়-থাপ্পর, কিল-ঘুষি মারতে থাকেন। কিন্তু বারবার অস্বীকার করলেও নুরুল্লাহকে মেরেই চলেন জুনায়েদ।

ফুটেজে দেখা যায়, মারের হাত থেকে বাঁচতে কাকুতি-মিনতি করছেন নুরুল্লাহ। কিন্তু কিছুতেই থামছেন না জুনায়েদ; বরং দম্ভভরে জুনায়েদ বলেন, ‘আমি জুনায়েদ, তুই আমাকে চিনিস না।’

এ ঘটনায় ১৪ মার্চ ধানমণ্ডি থানায় মামলা করেন নুরুল্লাহ।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: