মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «  

সৃজিতের জীবনের ‘রহস্যময় নারী’ মিথিলা?



বিনোদন ডেস্ক:: ভারতীয় শীর্ষ গণমাধ্যমে নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রীকে নিয়ে সম্ভাব্য সম্পর্কের বিষয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। ভারতের প্রভাবশালী গণমাধ্যম নির্মাতা সৃজিত মুখার্জি’র প্রেমিকা হিসেবে বাংলাদেশি অভিনেত্রী মিথিলার দিকে তীর ছুঁড়েছে। একই সন্দেহ ভারতের আরেক গণমাধ্যম এইসময়ের।

এর আগে বাংলাদেশের আরেক অভিনেত্রী জয়া আহসানের সাথেও জাতিস্মর নির্মাতার প্রেমের গুঞ্জন সোনা গিয়েছিল। জয়াকে সৃজিতকে বিয়ে করতে যাচ্ছেন বলে শোনা গিয়েছিল। কিছুদিন আগে জয়া-সৃজিত সম্পর্কে ফাটল স্পষ্ট হয়।

মোস্ট এলিজিবল ব্যাচেলর নির্মাতা সৃজিত মুখার্জি’র জীবনে ‘রহস্যময় নারী’ হিসেবে আখ্যায়িত করা হয়েছে মিথিলাকে। রাজারহাটে একান্ত মুহূর্তে তাঁদের দেখা গেছে বলে জানাচ্ছে গণমাধ্যমগুলো। মিথিলাই নাকি সেই নারী যিনি সৃজিতের জীবনে স্থিরতা আনতে যাচ্ছেন।

বাংলাদেশের টেলিভিশন নাটকের প্রিয় মুখ রাফিয়াথ রশীদ মিথিলা। সঞ্চালনা-গানেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন। গায়ক-অভিনেতা তাহসানের সাবেক স্ত্রী মিথিলা।

নিজের প্রযোজনা সংস্থা থেকে একাধিক সিনেমা নির্মাণের পাশাপাশি মিউজিক ভিডিও’র সঙ্গে যুক্ত সৃজিত। তার প্রতিষ্ঠানের নতুন ভিডিওতে থাকছে অর্ণবের গান। সেই ভিডিও’র দৃশ্যায়ন হয়েছে পশ্চিমবঙ্গের রায়চকে। সেখান ইন্দ্রাশিস রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে ছিলেন মিথিলা, যিনি সম্পর্কে অর্ণবের মামাতো বোন।

আর শুধু প্রেম নয়, একেবারে ঘনিষ্ঠ মহলের বরাত দিয়ে জানায়, আগামী বছরের শুরুতেই নাকি বিয়ের কথা ভাবছেন সৃজিত। কাকে বিয়ে করতে যাচ্ছেন? তিনি কি মিথিলা? সংশ্লিষ্টরা দুই ও দুই মিলিয়ে চার করে ফেলছেন। এই নির্মাতাকে নিয়ে এখন কলকাতা শহরে বেশ আলোচনা হচ্ছে, আর ঢাকায় মিথিলাকে নিয়ে আলোচনা হবে- এটাই স্বাভাবিক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: