বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন খালেদা?  » «   ভাষা শহীদদের প্রতি চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা নিবেদন  » «   বিএনপিকে আ’লীগ নেতার হুশিয়ারি  » «   রেলের কাজে ৩৬ কোটি ডলার দেবে এডিবি  » «   বোলারের মাথায় বল লেগে ছক্কা!  » «   একুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য  » «   প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক  » «   টাইগারদের ভরাডুবির নেপথ্যের কারণ  » «   অস্ট্রেলিয়ার আনন্দ মাটি !  » «   উকুন নিয়ে যন্ত্রণা, জেনে নিন সমাধান  » «   খালেদার পক্ষে অর্ধশতাধিক আইনজীবী  » «   মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!  » «   ভাষা শহীদদের প্রতি নজিপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   প্রধান বিচারপতি ‘উচ্চ আদালতে বাংলা ব্যবহারের আরও বেশি উদ্যোগ নেব’  » «   অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব  » «  

সুমির মূত্যুেতে শোকাহত মোস্তফা হাকিম হাই স্কুল পরিবার



নিজস্ব প্রতিবেদক: উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম হাই স্কুলের (২০০৯ ব্যাচের) প্রাক্তন মেধাবী ছাত্রী খাদিজা সিকদার সুমি (২৩) লিভার সমস্যা জনিত কারণে গত সোমবার (২৩ই জানুয়ারী ) সকাল ছয়টা ইন্তেকাল করেন  ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে ৬ বছরের একটি শিশু সন্তান রেখে যান তিনি। সুমির বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে স্কুল প্রাঙ্গনে এক শোকসভার আয়োজন করে মোস্তফা হাকিম হাই স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রীপরিষদ ।স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সাত্তর মজুমদার (প্রাত: শাখা ) সুমির আত্মার মাগফিরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন । এসময় স্কুলের ধমীয় শিক্ষক নূর আহমেদ কুতবী বিশেষ মোনাজাত করেন । স্কুলের প্রাক্তন ছাত্র ও সুমির সহ পাঠী মিশুক এবং তানজিনা আক্তার রুম্পার এর বলেন, সুমি খুবই ভালো ছাত্রী ছিল এবং ক্লাসের সবার সাথে ছিল খুবই ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ।
এক শোকবার্তায় স্কুল পূর্ণ মিলন কমিটির সদস্য সচিব আবু রাশেদ রুবেল বলেন, প্রাক্তন ছাত্রী অকালে চলে যাওয়ায় ২০১৪ পূর্ণ মিলন কমিটি খুবই দুঃখ প্রকাশ করে এবং সেই সাথে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ।
স্কুলের আরেক সহপাঠী মোঃমামুনুর রহমানের বলেন, সুমি হয়তো আজ আমাদের সাথে নেই, কিন্তু সব সময় আমাদের হৃদয়ে থাকবে অকৃত্রিম বন্ধু হয়ে ।


এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে উক্ত শোকসভা শেষ করেন স্কুলেরপ্রধান শিক্ষক মহীবুর রহমান চৌধুরী ( দিবাশাখা ) । এ সময় আরো উপস্থিত ছিলেন, স্কুলের শিক্ষক উৎপলশীল, মানব চক্রবর্তী সহ সকল শিক্ষক শিক্ষিকাএবংফারিয়াবিনতে, পিংকী, লিপি, আরমিন, শহীদুল আলম, চিনময় দত্ত, দ্বীপ দাশ, সৈকত দাশ, তারেক, আসলাম, ফয়সাল, সাব্বির, অনিক,ফাহাদ,আমান, ফয়েজ সহ প্রমুখ এবং স্কুলের সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: