বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতীয় বিমানে ‘বোমা হুমকি’, লন্ডনে জরুরি অবতরণ  » «   যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «  

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র ইভেন্ট “সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ আনন্দ” সম্পন্ন



সিলেট ডেস্ক:: পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ভাগাভাগি করে নিতে ৩১ মে ২০১৯ ইং তারিখ রোজ শুক্রবার বিকেল বেলা ৪ ঘটিকায় শ্রীমঙ্গল কলেজ রোডস্থ চারুকলা প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র ইভেন্ট “সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ আনন্দ” অনুষ্ঠিত হয়।

উক্ত ইভেন্টের মাধ্যমে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদ বস্ত্র অর্থাৎ ঈদের নতুন কাপড় তুলে দেওয়া হয়।ঈদের আগেই নতুন কাপড় হাতে পেয়ে শিশুরা আনন্দ-উল্লাসে মেতে উঠে।

শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. শামীম মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ নাদির হোসেনের পরিচালনায় উক্ত ইভেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি ইসমাইল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের এ.এস.আই নোয়াব আলী,দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি অনুজ কান্তি দাশ এবং ছিন্নমূল সমাজ কল্যান সংস্থার সভাপতি তাপস দাস।

শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃশামীম মিয়া জানান এই ইভেন্ট আয়োজন করতে গিয়ে সংগঠনের প্রতিটি সদস্য নিরলস ভাবে টানা পরিশ্রম করে গেছেন। আর ইভেন্ট শেষে সুবিধাঞ্চিত শিশুদের মুখের হাসিই ছিল নাকি তাদের এই আয়োজনের সবচেয়ে বড় প্রাপ্তি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: