বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক



নিউজ ডেস্ক::জেলার উল্লাপাড়া কামিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষার ইংরেজি ২য় পত্রের বিষয়ের পরীক্ষা চলাকালে শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ১ সুপার সহ ৫ ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।

পরে ভ্রাম্যমান আদালতে এদের জেল জরিমানা দেওয়া হয়।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামান রিপন জানান, ভুয়া পরীক্ষার্থীরা হলো উপজেলার ইসলামপুর ধরইল মাঝিপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী আতিকুল ইসলাম, সাজু আহমেদ, মনসুর আহমেদ, তানিয়া খাতুন ও ইমন বাবু।

এরা প্রত্যেকেই অন্য পরীক্ষার্থীর হয়ে পরীক্ষা দিয়ে আসছিলেন। রিপন আরও জানান, ভুয়া পরীক্ষার্থীদের কর্মকান্ডে সহযোগিতা করার অপরাধে একই মাদ্রাসার সুপার আতাউর রহমানকেও আটক করা হয়।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে সরেজমিনে পরীক্ষা কেন্দ্রে গিয়ে এদেরকে আটকের নির্দেশ দেন।

বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমান আদালতে আটককৃতদের হাজির করা হলে দাখিল পরীক্ষার ১১ ধারায় সুপার আতাউর রহমানকে ২ মাসের কারাদন্ড দেওয়া হয় এবং ভুয়া ৫ পরীক্ষার্থীর প্রত্যেকেই ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এ ব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: