শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

সুন্দরবনে র‌্যাব-দস্যু বন্দুকযুদ্ধ, আটক ২



বাঘেরহাটে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের আন্ধারমানিক খালে র‌্যারের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় অস্ত্র ও গোলাবারুদসহ বনদস্যু সুমন বাহিনীর দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে বলে জানান র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুজ্জামান।

র‌্যাব -৮ এর উপ অধিনায়ক মেজর আদনান কবীর জানান, গত কয়েকদিন ধরে সুন্দরবনে জেলে অপহরণসহ দস্যুদের উৎপাত বেড়ে যাওয়ায় ভোর থেকে র‌্যাবের টহলদল অভিযান শুরু করলে বনদস্যুরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ছে। বিস্তারিত পরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে বলে জানান তিনি।

এর আগে ১৫ আগস্ট মঙ্গলবার সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের হরিণটানা খাল এলাকায় কোস্টেগার্ড ও বনদস্যু বাহিনীর মধ্যে গোলাগুলি হয়। সে সময় চার জেলেকে উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে দস্যুদের ব্যবহৃত ইঞ্জিনচালিত একটি বোর্ড ও ৯ রাউন্ড গুলি জব্দ করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: