শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «   চাপে আছেন মুসা, দেশ ত্যাগে নিষেধাজ্ঞা  » «  

সুন্দরবনে র‌্যাব-দস্যু বন্দুকযুদ্ধ, আটক ২



বাঘেরহাটে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের আন্ধারমানিক খালে র‌্যারের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় অস্ত্র ও গোলাবারুদসহ বনদস্যু সুমন বাহিনীর দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে বলে জানান র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুজ্জামান।

র‌্যাব -৮ এর উপ অধিনায়ক মেজর আদনান কবীর জানান, গত কয়েকদিন ধরে সুন্দরবনে জেলে অপহরণসহ দস্যুদের উৎপাত বেড়ে যাওয়ায় ভোর থেকে র‌্যাবের টহলদল অভিযান শুরু করলে বনদস্যুরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ছে। বিস্তারিত পরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে বলে জানান তিনি।

এর আগে ১৫ আগস্ট মঙ্গলবার সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের হরিণটানা খাল এলাকায় কোস্টেগার্ড ও বনদস্যু বাহিনীর মধ্যে গোলাগুলি হয়। সে সময় চার জেলেকে উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে দস্যুদের ব্যবহৃত ইঞ্জিনচালিত একটি বোর্ড ও ৯ রাউন্ড গুলি জব্দ করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: