মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১



সুন্দরবনের কালাবপীর আরবানিয়া খালে র‌্যাবের সঙ্গে জলদস্যুদের গুলি বিনিময়ের সময় মজনু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড রউফ নিহত হয়েছেন। রোববার সকালে এ ঘটনা ঘটে। এসময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান জানান, রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খুলনার দাকোপের আড়বাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সুন্দরবনের ডাকাত রউফসহ তার সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

প্রতিরোধের মুখে ডাকাতরা পিছু হটে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত রউফকে আটক ও ১টি আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় দুজন র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: