শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১



সুন্দরবনের কালাবপীর আরবানিয়া খালে র‌্যাবের সঙ্গে জলদস্যুদের গুলি বিনিময়ের সময় মজনু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড রউফ নিহত হয়েছেন। রোববার সকালে এ ঘটনা ঘটে। এসময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান জানান, রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খুলনার দাকোপের আড়বাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সুন্দরবনের ডাকাত রউফসহ তার সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

প্রতিরোধের মুখে ডাকাতরা পিছু হটে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত রউফকে আটক ও ১টি আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় দুজন র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: