বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

সুন্দরবনে অস্ত্রসহ ২ শিকারি আটক



নিউজ ডেস্ক::সুন্দরবন সাতক্ষীরা শ্যামনগর রেঞ্জে অভিযান চালিয়ে দুই হরিণ শিকারিকে আটক করেছে পুলিশ। এ সময় দুইটি অস্ত্র ও তিনটি হরিণ জব্দ করা হয়েছে।

সোমবার (৯ জুলাই) ভোরে সুন্দরবনের চুনকুড়ি নদীর শুকদিয়া খাল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শ্যামনগর উপজেলার পাকাখালি গ্রামের আমজাদ আলীর ছেলে হাবিবুল্লাহ (৪০) ও একই উপজেলার কদমতলার গ্রামের ঈমান আলীর ছেলে মঞ্জু আলী (৪০)।

জানা যায়, সোমবার ভোরে সুন্দরবনের শুকদিয়া খাল সংলগ্ন এলাকায় আটকৃত দু’জন হরিণ শিকার করছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুইটি অস্ত্র ও তিনটি জীবিত হরিণসহ তাদের আটক করেন।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে চুনকুড়ি নদী সংলগ্ন শুকদিয়া খালে অভিযান চালিয়ে দুই হরিণ শিকারিকে আটক করা হয়েছে। এ সময় দু’টি অস্ত্র ও তিনটি হরিণ জব্দ করা হয়েছে।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: