বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

সুন্দরবনে অস্ত্রসহ ২ শিকারি আটক



নিউজ ডেস্ক::সুন্দরবন সাতক্ষীরা শ্যামনগর রেঞ্জে অভিযান চালিয়ে দুই হরিণ শিকারিকে আটক করেছে পুলিশ। এ সময় দুইটি অস্ত্র ও তিনটি হরিণ জব্দ করা হয়েছে।

সোমবার (৯ জুলাই) ভোরে সুন্দরবনের চুনকুড়ি নদীর শুকদিয়া খাল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শ্যামনগর উপজেলার পাকাখালি গ্রামের আমজাদ আলীর ছেলে হাবিবুল্লাহ (৪০) ও একই উপজেলার কদমতলার গ্রামের ঈমান আলীর ছেলে মঞ্জু আলী (৪০)।

জানা যায়, সোমবার ভোরে সুন্দরবনের শুকদিয়া খাল সংলগ্ন এলাকায় আটকৃত দু’জন হরিণ শিকার করছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুইটি অস্ত্র ও তিনটি জীবিত হরিণসহ তাদের আটক করেন।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে চুনকুড়ি নদী সংলগ্ন শুকদিয়া খালে অভিযান চালিয়ে দুই হরিণ শিকারিকে আটক করা হয়েছে। এ সময় দু’টি অস্ত্র ও তিনটি হরিণ জব্দ করা হয়েছে।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: