শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

সুন্দরগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন, আহত ৩



গাইবান্ধার সুন্দরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে ভাতিজার হাতে নির্মমভাবে খুন হয়েছেন নজরুল ইসলাম (৫০)। এঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পশ্চিম ছাপড়হাটী গ্রামের হাজী শফিউল ইসলামের মেয়ের নজরুল ইসলামের একটি ছাগল তার ভাতিজা জাহাঙ্গীর আলমের আম গাছ খায়। এতে জাহাঙ্গীর ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে ছাগলের পা ভেঙ্গে দেয়।

পরে নজরুল ইসলামের পরিবারে হামলা চালিয়ে বে-ধরক মার-ডাং করে। এতে নজরুল ইসলাম তার পিতা হাজী শফিউল ইসলাম, ভাই মোস্তাফিজুর রহমান ও পুত্র সোহেল রানা গুরুতর আহত হন। তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এলকাবাসী। কর্তব্যরত ডাক্তারগণ নজরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের মধ্যে সোহেল রানার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানান।

থানা অফিসার ইনচার্জ- মুহাম্মদ আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা সঙ্গে জড়িতদেরকে গ্রেপ্তার অভিযান চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: