মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

সুন্দরগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন, আহত ৩



গাইবান্ধার সুন্দরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে ভাতিজার হাতে নির্মমভাবে খুন হয়েছেন নজরুল ইসলাম (৫০)। এঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পশ্চিম ছাপড়হাটী গ্রামের হাজী শফিউল ইসলামের মেয়ের নজরুল ইসলামের একটি ছাগল তার ভাতিজা জাহাঙ্গীর আলমের আম গাছ খায়। এতে জাহাঙ্গীর ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে ছাগলের পা ভেঙ্গে দেয়।

পরে নজরুল ইসলামের পরিবারে হামলা চালিয়ে বে-ধরক মার-ডাং করে। এতে নজরুল ইসলাম তার পিতা হাজী শফিউল ইসলাম, ভাই মোস্তাফিজুর রহমান ও পুত্র সোহেল রানা গুরুতর আহত হন। তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এলকাবাসী। কর্তব্যরত ডাক্তারগণ নজরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের মধ্যে সোহেল রানার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানান।

থানা অফিসার ইনচার্জ- মুহাম্মদ আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা সঙ্গে জড়িতদেরকে গ্রেপ্তার অভিযান চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: