রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি ঐশ্বরিয়ার  » «   কুলাউড়ায় ‘পাগলা হাতির’ আক্রমণে প্রাণ গেল মাহুতের  » «   রোহিঙ্গা সংকটফের বসছে নিরাপত্তা পরিষদ, আসতে পারে কঠোর চাপ  » «   আজ থেকে ত্রাণ বিতরণ করবে সেনাবাহিনী  » «   স্বামীর পরকীয়া দেখে ফেলায় স্ত্রীর সঙ্গে অদ্ভুত কান্ড!  » «   চীনের পাতা ফাঁদে মিয়ানমার  » «   আইটেম গানে নাচবেন শাকিব-মিম  » «   মডেল থেকে জঙ্গি : ল্যাপটপে চাঞ্চল্যকর তথ্য!  » «   ‘উত্তর কোরিয়ার পাগলকে শিক্ষা দিতে যাচ্ছি’  » «   বাড্ডায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২  » «   সাপাহারে দূর্গা পূজার প্রতিমা তৈরীর কাজ শেষ: বাঁকী প্রতিমার সাজ সজ্জা  » «   দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু  » «   এবার ধর্ষণের অভিযোগে ফলপ্রিয় ‘ফলাহারি বাবা’ গ্রেফতার  » «   ‘হালে পানি না পেয়ে প্রধানমন্ত্রীর নিখুঁত প্রচেষ্টায় খুঁত ধরার অপচেষ্টা বিএনপির’  » «   মেক্সিকোয় ভূমিকম্পে ৮ বিদেশি নাগরিক নিহত  » «  

সুন্দরগঞ্জে ডাকাতের হামলায় গুলিবিদ্ধ ৪



গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কাপাশিয়া ইউনিয়নের কাজিয়ারচরে ডাকাতের হামলায় চারজন গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়েছেন। এসময় গরু-মহিষ লুট করে নিয়ে গেছে ডাকাতদল।
২০ আগস্ট রোববার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধরা হলেন – ওই এলাকার আজাহার আলী (৪৫), বিশা মণ্ডল (২১), রহমত আলী (৩৬) ও আশরাফুল ইসলাম (১৪)।
তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে। এছাড়া আশরাফুল গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
কাপাশিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, গভীররাতে হঠাৎ করে দুই নৌকা নিয়ে ২৫-৩০ জন ডাকাত চরে হামলা করে। এরপর অতর্কিত গুলিবর্ষণ করে তারা প্রায় ৩০-৩৫টি গরু নিয়ে যায়। এসময় ডাকাত দলের হামলায় চারজন গুলিবিদ্ধসহ সাতজন আহত হন।
এদিকে স্থানীয়দের অভিযোগ, সুন্দরগঞ্জ থানা পুলিশকে খবর দেয়া হলেও দীর্ঘ সময়েও তারা ঘটনাস্থলে আসেনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: