মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

সুনামগেঞ্জর ৪ থানাকে নৌকা প্রদান



সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার সুরমা নদী সহ জেলার গুরুত্বপুর্ণ শাখা নদীতে এবং হাওড় এলাকায় গরু চুরি, ডাকাতি সহ ভিবিন্ন প্রকার অপরাধ বন্ধে এবার সদর মডেল থানাসহ ৪থানা পুলিশকে নৌকা প্রদান করা হয়েছে। এসব নৌকা নদীগুলো ছাড়াও থানার আওতাধিন হাওর এলাকাতেও নিয়মিত টহল পরিচালনার কাজে ব্যবহৃত হবে। সোমবার দুপুরে শহরের লঞ্চঘাট এলাকার পুলিশ ফাড়ি সংলগ্ন সুরমা নদীর তীরে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল্লাহ’র কাছে আনুষ্ঠানিকভাবে নৌকাগুলো হস্তান্তর করেন জেলা পুলিশ সুপার বরকতুল্লাহ খান। নৌকা হস্তান্তর করার সময় আনুষ্ঠানিকতায় কাজের সফলতা কামনা করে মোনাজাত করা।

জানাযায়,জেলার ধর্মপাশা, মধ্যনগর ও তাহিরপুর থানায়ও এসব নৌকা হস্তান্তর করাহলো অন্নান্য থানাতেও নদী এবং হাওড়ে অপরাধ প্রভনতা কমাতে ভাড়া নৌকা দিয়েও আইন শৃংখলা স্বাভাবিক রাকতে নিয়মিত টহল দেওয়া হয় । প্রায় তিন লক্ষ টাকা ব্যায়ে তৈরী করা হয়েছে ৪টি ইঞ্জিণ চালিত নৌকা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(হেডকোয়ার্টার) মাহবুবুর রহমান,সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শহিদুল্লাহ, জেলা পুলিশের বিশেষ শাখার ডি আই ও টু আব্দুল লতিফ তরফদার , গোয়েন্দা শাখার ওসি কাজী মুক্তাদীর হোসেন, সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি(তদন্ত) আব্দুল্লাহ আল মামুনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

নৌকা হস্তান্তর শেষে পুলিশ সুপার বরকতুল্লাহ খান বলেন‘,অপরাধ দমনে জেলা পুলিশ স্থলভাগে যেভাবে কাজ করছে জলভাগেও সেভাবেই কঠোর, আমরা শান্তিপুর্ণ এই জেলাকে কোনভাবেই অশান্ত হতে দেবোনা”। নদী ও হাওরে পানি বৃদ্ধি পাওয়ায় যেসব অঞ্চলে চুরি হওয়ার ভয় আছে বা অপরাধ সংঘঠিত হতে পারে এমন ঝুকি রয়েছে সেসব এলাকায় এসব নৌকা দিয়ে আমাদের পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করবেন। জেলার সকল অঞ্চলে নাগরিক নিরাপত্তা ব্যবস্থার উন্নয়নে আরো কঠোর ভাবে পুলিশ কাজ করছে। আমরা নৌ- রুটে ভিবিন্ন প্রকার অপরাধ ঠেকাতে এই নৌকাযোগে আমাদের পেট্রোল টিমের টহল কাজ পরিচালনা করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: